সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনায় কথিত সাংবাদিক শেখ রানা ১০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার | চ্যানেল খুলনা

খুলনায় কথিত সাংবাদিক শেখ রানা ১০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার

চ্যানেল খুলনা ডেস্কঃ খুলনার অনলাইন নিউজ পোর্টাল খুলনার কন্ঠের প্রকাশক ক‌থিত নারী সাংবা‌দিক ইশরাত ইভার স্বামী খুলনার কন্ঠের সম্পাদক শেখ রানা ওরফে ইয়াবা রানাকে ১০০বোতলসহ আটক করেছে খুলনা জেলা গোয়েন্দা পুলিশ। একই সাথে মাদক চোরাচালানে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়ছে। বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) রাত সোয়া ১০ টায় জেলার ফুলতলা থানাধীন যুগ্নিপাশার শেষ সীমানায় চার রাস্তার মোড় থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন, মোঃ সোহেল শেখ(৩৬) মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার হাতারপাড়া এনায়েত হোসেনের ছেলে, শেখ রানা (৩২) গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার রায়েতকান্দি গ্রামের মোঃ ওমর আলী শেখের ছেলে ও মাহামুদ হাসান (৪৪) বাগেরহাট জেলার রামপাল থানার নবাবপুর গ্রামের মৃত কাঞ্চন আলীর ছেলে। এর মধ্যে শেখ রানার ‘খুলনার কন্ঠে’ নামক একটি কথিত অনলাইন পোর্টালের সম্পাদক হিসেবে পরিচিতি রয়েছে। তবে স্থানীয় সাংবাদিকরা বলছেন, ‘খুলনার কন্ঠ’ কোন অনুমোদিত নিউজ পোর্টাল নয়। তারা নিজেদের স্বার্থ হাসিলের জন্য না মাত্র নিউজ পোর্টালটি খুলেছে। তাদের ওই পোর্টালের বিরুদ্ধে ইতোপূর্বেও নানা বিতর্ক রয়েছে।

খুলনা জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, ডিবি অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক সেখ কনি মিয়া ও এসআই মুক্ত রায় চৌধুরী সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান কালে ফুলতলা থানাধীন যুগ্নিপাশার শেষ সীমানার চার রাস্তার মোড় সংলগ্ন স্পিড ব্রেকারের কাছে দুইটি প্রাইভেটকার তল্লাশির উদ্দেশ্যে সিগনাল দেয় ডিবি পুলিশ। তারা সিগনাল উপেক্ষা করে পালানোর সময় সরকারী পিকআপের মাধ্যমে বেরিকেট সৃষ্টি করে একটি প্রাইভেটকার আটক করা হয় এবং অপরটি বেপরোয়া গতিতে চালিয়ে খুলনার দিকে চলে যায়। এসময়ে আটক প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো খ-১২-৬৯৭৫) থেকে তল্লাশি করে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ আরো জানায়, ঘটনার সাথে জড়িত আসামিদের মধ্যে শেখ রানা শীর্ষ মাদক ব্যবাসায়ী। আটককৃত শেখ রানা ও তার সহযোগিরা দীর্ঘদিন ধরে খুলনা শহরে অবস্থান করে ভারতীয় সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিলের চালান এনে দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীদের নিকট তা সরবরাহ করে আসছিল। এ সংক্রান্তে জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ তোফায়েল আহমেদ বাদী হয়ে ফুলতলা থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন। ঘটনাস্থল থেকে পলাতক প্রাইভেটকারে থাকা মাদকদ্রব্য উদ্ধার ও সহযোগী মাদক ব্যবসায়ীদের গ্রেফতার তথা মামলার সুষ্টু তদন্তের স্বার্থে তদন্তকারী অফিসার এসআই মুক্ত রায় চৌধুরী আসামিদের ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ আদালতে প্রেরণ করেছেন।

খুলনার আলোচিত ফেক অনলাইন নিউজ পোর্টাল খুলনার কন্ঠের প্রকাশক ক‌থিত নারী সাংবা‌দিক ইশরাত ইভা ও তার স্বামী শেখ রানা সমাজের শীর্ষ স্থানীয় রাজনৈতিক ব্যক্তি ও ব্যাবসায়ীদের বিরুদ্ধে ঐ নিউজ পোটালে মিথ্যা সংবাদ পরিবেশন করে দির্ঘদিন ব্লাক মেইলিং করে আসছে । তাদের বিরুদ্ধে কথা বললে ইশরাত ইভা ও তার নিজস্ব নারীজীবি সদস্যরা ঐ রাজনৈতিক ও ব্যাবসায়ী এমনকি খুলনায় কর্মরত প্রতিষ্ঠিত সাংবাদিকদের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রপাগন্ডা ছড়িয়ে ফায়দা লুটে । ইশরাত ইভা ও শেখ রানার বিরুদ্ধে সাইবার ক্রাইমের মামলা,সমাজের বিভিন্ন ব্যাক্তিকে ব্লাক মেইলিং করায় অভিযোগ দির্ঘ দিনের । তাদের সাথে এক শ্রেনীর লোকদের সাথে সখ্যতা থাকায় মুখ খুলে কেহ কিছু বললেই ঝাপিয়ে পড়ে তার সাইবার ক্রাইম করা সহযোগিরা । আটককৃত শেখ রানা বিরুদ্ধে একাধিক বিয়ে ও খুলনা জেলা ও মহানগরীর শীর্ষ ইয়াবা,ফেন্সিডিল সরবরাহকারী চিহিৃত মাদক সম্রাট হিসেবে পরিচিত।

https://channelkhulna.tv/

আইন ও অপরাধ আরও সংবাদ

খুলনা সিআইডির অতিরিক্ত ডিআইজি শম্পা’র সাফল্যগাঁথা কর্মময় জীবন

খুলনায় অবৈধভাবে প্যাকেজড ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানে বিএসটিআইর সার্ভিল্যান্স অভিযান

খুলনায় মানবপাচার চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

ডুমুরিয়ায় ড্রাম ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজনের মৃত্যুর ঘটনায় ঘাতক ড্রাইভার আটক

পাইকগাছায় অবৈধ দখলদার উচ্ছেদ অভিযানে ৪ জনের কারাদণ্ড

সড়ক দুর্ঘটনার মামলা প্রত্যাহারের দাবীতে শ্রমিকদের সড়ক অবরোধ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।