দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

ফটোসাংবাদিক শাহ আলম’র মৃত্যুতে কেসিআরএ’র শোক - চ্যানেল খুলনা

খুলনা, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, রোববার, ৫ জুলাই ২০২০

 সর্বশেষ সংবাদ:

ফটোসাংবাদিক শাহ আলম’র মৃত্যুতে কেসিআরএ’র শোক

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: সোমবার, ২৯ জুন ২০২০, ১০:০২ : অপরাহ্ণ

দৈনিক অনির্বাণ পত্রিকার সিনিয়র ফটোসাংবাদিক মোঃ শাহ আলম (৭৩) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। সোমবার সকাল সাড়ে ১১টায় তাকে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এক কন্যা সন্তান, জামাই ও নাতি-নাতনি রেখে গেছেন। তিনি বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের (কেসিআরএ) নেতৃবৃন্দ। এক বিবৃতিতে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন কেসিআরএ নেতৃবৃন্দ।
বিবৃতিদাতারা হলেন কেসিআরএ’র সভাপতি এইচএম আলাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি কাজী শামীম আহমেদ, সহ-সভাপতি ডিএম রেজা সোহাগ, এসএম কামাল হোসেন ও সুমন আহমেদ, সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান, যুগ্ম-সম্পাদক বিমল কুমার সাহা, সহ-সাধারণ সম্পাদক নূর হাসান জনি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাকসুদ আলী, কোষাধ্যক্ষ এমএ জলিল, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম নূর, প্রচার সম্পাদক জয়নাল ফরাজী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল মাহমুদ প্রিন্স, পাঠাগার সম্পাদক শিশির রঞ্জন মল্লিক, কার্যনির্বাহী সদস্য হুমায়ুন কবীর, আসাদুজ্জামান রিয়াজ, আলমগীর হান্নান, কামরুল হোসেন মনি, আহমদ মুসা রঞ্জু ও মামুন খান।খবর বিজ্ঞপ্তি

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
১৫৯,৬৭৯
সুস্থ
৭০,৭২১
মৃত্যু
১,৯৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,৩০৩,৬৪৫
সুস্থ
৬,৪১১,৭৪৮
মৃত্যু
৫৩১,১১৭
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap