দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

এবার খুলনার বয়রায় করোনা রোগী সনাক্ত - চ্যানেল খুলনা

খুলনা, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

 সর্বশেষ সংবাদ:

এবার খুলনার বয়রায় করোনা রোগী সনাক্ত

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: সোমবার, ১৩ এপ্রিল ২০২০, ৭:৪৭ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ এবার খুলনায় মোঃ আজিুজর রহমান (৬২) নামে করোনাভাইরাস এ আক্রান্ত হয়েছেন। তিনি গত ১২০দিন দেশের বিভিন্ন জায়গায় তাবলিগ জামায়াতে অংশ গ্রহন শেষে খুলনায় আসেন। খুলনার ছোট বয়রার সুর মোহাম্মদ সড়কে করিমনগর এলাকায় তিনি বসবাস করেন। আজ সোমবার সন্ধ্যায় খুমেক হাসপাতালের করোনা ইউনিটের ও সিভিল সার্জন অফিসের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। ব্যাংকার এই রোগী দশদিন আগে তাবলিগ জামায়াতে নারায়নগঞ্জ থেকে খুলনার বাসায় আসেন। গতকাল তার নমুনা পরীক্ষা করা হয় খুমেক হাসপাতালেই।
করোনা আক্রান্ত রোগীর ছেলে জানান, তার পিতা গত ৬ ডিসেম্বর খুলনা থেকে তাবলিগ জামাতের উদ্দেশ্যে নরসিংদীতে যান। এরপর ৪ এপ্রিল তিনি নরসিংদী থেকে বাসায় ফিরে আসেন। তার শরীরে সামান্য সর্দিসহ জ্বর রয়েছে। তবে, তার গলা ব্যথা ও শ্বাসকষ্ট নেই।

খুলনা সিভিল সার্জন ডাঃ সুজাত আহমেদ বলেন,আক্রান্ত ব্যক্তি ১২০দিন ধরে দেশের বিভিন্ন স্থানে তাবলিগ জামায়াত করে বেড়িছেন। তিনি গত ৪ এপ্রিল খুলনার ছোট বয়রা তার নিজ বাড়িতে আসেন। সোমবার (১৩ এপ্রিল) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার করোনাভাইরাস পজিটিভ হয়। বর্তমানে তার বাড়ি লকডাউন করে রাখা হয়েছে।
খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন জানিয়েছেন, করিমনগরে তার বাড়ীতে জেলা প্রশাসনের কর্মকর্তারা গিয়েছেন। সীমানা নির্ধারণ করার পর লকডাউন করা হবে।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
৩৮,২৯২
সুস্থ
৭,৯২৫
মৃত্যু
৫৪৪

বিশ্বে

আক্রান্ত
৫,৭৮১,৬৫০
সুস্থ
২,৪৯৩,৩৪৯
মৃত্যু
৩৫৬,৮৩৯
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap