সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
শরণখোলায় ঘর সহ কৃষকের সম্পত্তি দখল! | চ্যানেল খুলনা

শরণখোলায় ঘর সহ কৃষকের সম্পত্তি দখল!

এম.পলাশ শরীফ, বাগেরহাট থেকেঃ বাগেরহাটের শরণখোলায় প্রতিপক্ষের বিরুদ্ধে এক কৃষকের বসত ঘর সহ তার ভোগ দখলীয় প্রায় দশ লাখ টাকার সম্পত্তি জবর দখল করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার ধানসাগর ইউনিয়নের ধানসাগর গ্রামের বাসিন্দা মোঃ আশ্রাব আলী মাতুব্বরের ছেলে কৃষক মোঃ ফরিদ হোসেন মাতুব্বর এমন অভিযোগ করেন । অভিযোগে ফরিদ দাবী করেন, ২নং ধানসাগর মৌজার ৫৩০নং খতিয়ানের -২/৩ নং- দাগের প্রায় ৩৩ শতক সম্পত্তি তিনি কবলা সুত্রে প্রাপ্ত হয়ে দীর্ঘ বছর ধরে শান্তি পুর্ন ভাবে ভোগ দখল করে আসছিলেন। কিন্তু স্থানীয় বাসিন্দা মোকসেদ শেখ সহ একটি প্রভাবশালী মহলের ইন্দোনে একই এলাকার বাসিন্দা প্রতিপক্ষ মোঃ আবুল হোসেন তালুকদার নিজেকে ভুমিহীন দাবি করে (বুধবার) সকালে কৃষক ফরিদের ভোগ দখলীয় ওই সম্পত্তি সহ তার মধ্যে তুলে রাখা ঘরটি ও উক্ত জমি জোর পুর্বক দখল করে নেয় । এ সময় ফরিদ সহ তার পরিবারের সদস্যরা তাতে বাঁধা দিলে আবুল ও তার সহযোগীরা ফরিদ (৩৮) ও তার স্ত্রী রুনু বেগম (৩২) কে মারধর করে আহত করেন । আহতদের মধ্যে মিসেস- রুনু বেগমকে (বৃহস্পতিবার) সকালে শরনখোলা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্র ভর্তি করা হয়েছে । ফরিদ আরো বলেন , জমি দখলের পর শরনখোলা থানায় অভিযোগ করেছি । কিন্তু কোন ফল পাইনি ।
এ বিষয়ে স্থানীয় কয়েক জন বাসিন্দা জানান , আবুলে হোসেনের এলাকায় ৩টি বাড়ী রয়েছে । ভুমিহীন দাবী করার বিষয়টি সঠিক নয় । তবে, এ ব্যাপারে প্রতিপক্ষ আবুল হোসেন তালুকদার বলেন , ফরিদের কোন জমি আমি দখল করি নাই । উক্ত জমি আমি চেয়ারম্যান মোঃ শাহজাহান দুলালের আমলে ভুমিহীন হিসেবে পেয়ে ছিলাম । কয়েক বছর আমি এলাকায় না থাকায় ফরিদরা ওই জমিতে একটি ঘর তুলেছিল । এখন পরিবার পরিজন নিয়ে সেই ঘরে আমি আশ্রয় নিয়েছি । এছাড়া মাপিটের কোন ঘটনা ঘটেনি । ওরা আমাকে জব্দ করার জন্য নাটক সাজিয়েছে ।
এ ব্যাপারে শরনখোলা থানার (ওসি) এস কে আব্দুল্লাহ আল সাইদ জানান , উভয় পক্ষকের কাগজ পত্র দেখে আইনী ব্যাবস্থা গ্রহন করা হবে ।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

রামপালে গাঁজাসহ যুবক আটক

রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

৮ কেজি গাঁজাসহ রামপালের নারী মাদক কারবারি ডিবি পুলিশের হাতে আটক

রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক

ফকিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

ফকিরহাটে বীর মুক্তিযোদ্ধা শিব প্রসাদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।