সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বড় জয়ে রোনালদোদের সিরি ‘আ’ মিশন শুরু | চ্যানেল খুলনা

বড় জয়ে রোনালদোদের সিরি ‘আ’ মিশন শুরু

ইতালিয়ান সিরি আ’র শিরোপা ধরে রাখার লড়াইয়ে রোববার (২০ সেপ্টেম্বর) রাতে মাঠে নামে ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস। তার গোলের সঙ্গে ডিহান কুলুসেভস্কি এবং লিওনার্দো বনুচ্চির গোলে ৩-০ গোলের বড় জয় পেয়েছে তুরিনের বুড়িরা। সাম্পদোরিয়াকে ঘরের মাঠ অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে হারিয়ে শিরোপা ধরে রাখার মিশনে দুর্দান্ত সুচনা করেছে জুভেন্টাস।
সদ্যই ফুটবল ইতিহাসের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে আন্তর্জাতিক ফুটবলে গোলের শতক হাঁকিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর গোলের ধারা ধরে রেখে তার প্রতিফলন ঘটলানে সিরি আ’র ২০২০/২১ মৌসুমে জুভেন্টাসের প্রথম ম্যাচেই। ম্যাচের অন্তিম মুহূর্তে অ্যারন রামসি সাম্পদোরিয়ার ডিফেন্স চেরা পাস দেন রোনালদোকে লক্ষ্য করে, আর ডি বক্সের ভেতরে বল পেয়ে তা জালে জড়াতে একটুও ভুল করেন তিনি। আর তাতেই ৩-০ গোলে ম্যাচ জিতে সিরি আ’তে যাত্রা শুরু জুভেন্টাসের। রোনালদোর গোলের আগে যদিও আরও দুটি গোল করে দলের জয় এক প্রকার নিশ্চিত করেছিল লিওনার্দো বনুচ্চি এবং ডিহান কুলুসেভস্কি।

অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে এটি ছিল জুভেন্টাসের নতুন কোচ অ্যান্দ্রে পিরলোর ম্যানেজার হিসেবে প্রথম ম্যাচ। আর ম্যানেজার পিরলো নিজের প্রথম ম্যাচটিই রাঙালেন জয় দিয়ে। তুরিনের বুড়িদের হয়ে নতুন মৌসুমে গোলের খাতা খোলেন ২০ বছর বয়সী তরুণ স্ট্রাইকার ডিহান কুলুসেভস্কি। ম্যচের ১৩ মিনিটের মাথায় ক্রিস্টিয়ানো রোনালদোর বাড়ানো বল ডি বক্সে পেয়ে যান কুলুসেভস্কি। আর বাঁ-পায়ের দুর্দান্ত শটে বল জালে জড়িয়ে জুভেদের প্রথম গোল এনে দেন।
এরপর ম্যাচের ২৪ মিনিটেই নতুন মৌসুমে নিজের প্রথম গোল প্রায় পেয়ে গিয়েছিলেন রোনালদো। তবে এবার বাধা হয়ে দাঁড়াল বেরসিক গোলবার। অ্যারন রামসির বাড়ানো বল বাঁ প্রান্ত থেকে পেয়ে ডি বক্সের সামনে গিয়ে জোরালো শট করেন রোনালদো। গোলরক্ষককে পার করতে পারলেও শেষ পর্যন্ত জালের ঠিকানা খুঁজে পায়নি বল। গোলবারে লেগে ফিরে আসলে রোনালদো গোল বঞ্চিত হন। আর ১-০ গোলে এগিয়ে থেকেই জুভেন্টাসকে যেতে হয় বিরতিতে।

দ্বিতীয়ার্ধের শুরুতে গোলক্ষুধার্থ রোনালদো গোলের আরও কাছে পৌঁছেছিলেন, কিন্তু দূরত্ব যেন ঘুচছিলই না রোনালদোর। একবার গোলবার, আরেকবার গোলবারের ওপর দিয়ে বল চলে যায় বাইরে। ম্যাচের ৭৫ মিনিটে আরও কাছে গিয়েছিলেন রোনালদো, এবার সুযোগ ছিল ফ্রিকিক থেকে গোল করার। তবে তার জোরালো শট কোনো রকমভাবে ঘুষি মেরে দূরে পাঠিয়ে দেন সাম্পদোরিয়া গোলরক্ষক।

রোনালদো ব্যর্থ হলেও ম্যাচের ৭৮ মিনিটে লিওনার্দো বনুচ্চি গোল করলে ২-০’তে এগিয়ে যায় জুভেরা। আর অনেকটা জয় নিশ্চিত করে ফেলে পিরলোর দল। তবে তখনও ক্রিস্টিয়ানো রোনালদোর গোল করা যে বাকি। ম্যাচের একদম অন্তিম মুহূর্ত, চলছিল ৮৮ মিনিটের খেলা; ডি বক্সের ভেতরে রোনালদোকে উদ্দেশ করে ডিফেন্স চেরা পাস দেন রামসি আর ডান পায়ের দুর্দান্ত শটে বল জালে জড়ান রোনালদো। ব্যাস জুভেন্টাসের জয়ের ষোল কলা পূর্ণ। রোনালদোর এক গোল এবং এক অ্যাসিস্টে নির্ধারিত ৯০ মিনিট শেষে ৩-০ গোলের বড় জয় নিয়েই সিরি আ’র শিরোপা ধরে রাখার মিশন শুরু জুভেন্টাসের।

https://channelkhulna.tv/

খেলাধুলা আরও সংবাদ

ফকিরহাটে বঙ্গবন্ধু জাতীয় ৪০তম পুরুষ এবং ১৭তম নারী ভারোত্তোলন প্রতিযোগিতা শুরু

অস্ত্রোপচার করাতে হচ্ছে ইংলিশ তারকার

ফকিরহাটের বেতাগায় চারদলীয় তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো বিসমিল্লাহ ফিড মিলস লি:

বড় লাফ দিয়ে সাকিবের ঘাড়ে নিশ্বাস ফেলছেন হাসারাঙ্গা

সোলাদানা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে কেএমপি কমিশনার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।