সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ফকিরহাটে শেখ হেলাল উদ্দিন এমপির পক্ষে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী প্রদান | চ্যানেল খুলনা

ফকিরহাটে শেখ হেলাল উদ্দিন এমপির পক্ষে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী প্রদান

চ্যানেল খুলনা ডেস্কঃ বাগেরহাটের ফকিরহাটে সোমবার দুপুর ১ টার সময় নওয়াপাড়া,ও কাটাখালী সহ বিভিন্ন স্থানে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপির পক্ষে হতদরিদ্রকে খাদ্য সামগ্রী প্রদান করেন বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক দেব প্রসাদ পাল, উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন কুমার দাশ,উপজেলা নিবাহী কমকর্তা শাহানাজ পারভীন,সহকারী কমিশনার ভূমি রহিমা সুলতানা বুশরা,পিলজংগ ইউপি চেয়ারম্যান খান শামিম জামান পলাশ,পিলজংগ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোড়ল জাহিদুল ইসলাম প্রমূখ।

বাগেরহাটে করোনা সুরক্ষার সরঞ্জাম নিয়ে মাঠে ছাত্রলীগ
বাগেরহাটে বিভিন্ন প্রতিষ্ঠানে বিনামূল্যে করোনা সুরক্ষার সরঞ্জাম বিতরণ করছে জেলা ছাত্রলীগ। সংগঠনটির নেতাকর্মীরা জেলার বিভিন্ন দপ্তরে করোনা প্রতিরোধের জন্য হ্যান্ড সেনিটাইজার, মাস্ক ও সচেতনতার জন্য লিফলেট বিতরণ করছে। শনিবার দুপুরে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ওজোপাডিকো), বাগেরেহাটের সহকারী প্রকৌশলী সাইদুর রহমানের হাতে হ্যান্ড সেনিটাইজার, মাস্ক ও লিফলেট তুলে দেওয়ার মাধ্যেমে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় বাগেরহাট জেলা ছাত্র লীগের সভাপতি মোঃ মনির হোসেন, সাধারণ সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশান, দপ্তর সম্পাদক ফয়সাল হোসেন, আবু তাহেরসহ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদারের হাতে সাংবাদিকদের জন্য হ্যান্ড সেনিটাইজার, মাস্ক ও লিফলেট তুলেদেন ছাত্রলীগ নেতৃবৃন্দ। এরপরে জেলা পুলিশ সুপারের কার্যালয়, কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন সরকারি বেসরকারি সেবাধর্মী প্রতিষ্টানে ছাত্রলীগের পক্ষ থেকে হ্যান্ড সেনিটাইজার, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।
জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মনির হোসেন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে বাগেরহাট জেলা ছাত্রলীগের পক্ষ থেকে জেলার সেবাধর্মী বিভিন্ন প্রতিষ্ঠানে নিজেদের তৈরি ১ হাজার হ্যান্ড সেনিটাইজার, ৩ হাজার মাস্ক ও ৫ হাজার লিফলেট বিতরণ করেছি। প্রত্যেকটি সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিত্তবানরা দেশকে সুরক্ষার জন্য ছাত্রলীগের মত সহযোগিতার হাত বাড়ালে এই বিপদ কাটিয়ে ওঠা আরও সহজ হবে।যেকোন পরিস্থিতে ছাত্রলীগের নেতাকর্মীরা দেশ ও দেশের মানুষের পাশে থাকবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

বাগেরহাট মসজিদে হ্যান্ড সেনিটাইজার ও সাবান বিতরণ
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসাধারন ও মুসল্লিদের সচেতন করতে মসজিদে ও বাজার সংলগ্ন বিভিন্ন স্থানে হ্যান্ড সেনিটাইজার ও সাবান বিতরণ করা হয়। গতকাল বিকালে বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ বাপ্প্রাজ মিনার নিজ উদ্দোগে এ গুলো বিতরন করা হয়। বেমরতা ইউনিয়নের খালকুলিয়া গ্রামের সাতটি মসজিদে এবং বাজার সংলগ্ন বিভিন্ন স্থানে মোট দশটি হ্যান্ড সেনিটাইজার ও সাবান বিতরন করা হয়। এ সময় ইউপি সদস্য মোঃ মোঃ বাপ্প্রাজ মিনা ছাড়াও ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য মোঃ হেমায়েত শেখ,সাধারন সম্পাদক বাবু আশীষ কুমার হালদার,হামিদুল হক ইজারাদার,হাকিম ডাকুয়া,মোঃ হারুনার রশিদ,আলতাফ হোসেনসহ স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ইউপি সদস্য মোঃ বাপ্প্রাজ মিনা বলেণ, সারা দেশের মানুষ করোনা ভাইরাস সংক্রমণ আশঙ্কায় রয়েছে। আমাদের প্রত্যেকের উচিত যার যার অবস্থান থেকে এগিয়ে আশা। এই বিবেচনা বোধ ও সাধারন মানুষকে করোনা ভাইরাজ সম্পর্কে সচেতন করতে এই হ্যান্ড সেনিটাইজার ও সাবান বিতরন করেছি।

বাগেরহাটে ছিটানো হচ্ছে জীবানুনাশক পানি
বাগেরহাট পৌর শহরের গুরুত্বপুর্ন স্থানে জীবানুনাশক পানি ছিটানো হচ্ছে। শনিবার দুপুরে বাগেরহাট শহররক্ষা বাধ সড়ক এলাকায় জীবানুনাশক পানি ছিটিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময়, বাগেরহাট অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুল ইসলাম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিপেন্স বাগেরহাট উপপরিচালক গোলাম ছরোয়ারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে স্থানীয় স্বেচ্ছাসেবক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দমকল বিভাগের সদস্যরা শহরের ফলপট্রি মোড়, কাঁচাবাজার, মাছ বাজারসহ বেশকিছু এলাকায় এ জীবানুনাশক স্প্রে করে। এছাড়াও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এই জীবানুনাশক ছিটানো হবে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিপেন্স বাগেরহাট উপপরিচালক গোলাম ছরোয়ার।
শহরকে জীবানুমুক্ত রাখতে বাগেরহাট পৌরসভা, জেলা প্রশাসন ও ফায়ার সার্ভিসের উদ্যোগে ছিটানো হচ্ছে জীবানুনাশক ওষুধ। করোনা ভাইরাস প্রতিরোধে যে কোন পরিস্থিতি মোকাবেলায় সার্বিক প্রস্ততি রয়েছে বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিপেন্স বাগেরহাট উপপরিচালক গোলাম ছরোয়ার।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

রামপালে গাঁজাসহ যুবক আটক

রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

৮ কেজি গাঁজাসহ রামপালের নারী মাদক কারবারি ডিবি পুলিশের হাতে আটক

রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক

ফকিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

ফকিরহাটে বীর মুক্তিযোদ্ধা শিব প্রসাদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।