সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ইউপি মেম্বরের উদ্যোগে মোংলায় শহীদ মিনারে জুতা পায়ে নাচ-গান | চ্যানেল খুলনা

ইউপি মেম্বরের উদ্যোগে মোংলায় শহীদ মিনারে জুতা পায়ে নাচ-গান

মোঃ এনামুল হক,মোংলা প্রতিনিধিঃ মোংলায় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান উপলক্ষ্যে শহীদ মিনারের উপরে উঠে জুতা পায় দিয়ে গান-বাজনা ও নাচ পরিবেশন করা হয়েছে। উপজেলার চাঁদপাই ইউনিয়নের ‘উত্তর চাঁদপাই সরকারী প্রাথমিক বিদ্যালয়’ এ অনুষ্ঠান হয়। রবিবার সন্ধ্যা থেকে রাত ১১ টা পর্যন্ত ওই স্কুল কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি মেম্বর মো: মতিউর রহমান মোড়লের উদ্যোগে এ অনুষ্ঠান পরিচালনা হয় বলে জানান স্থানীয়রা। তিনিও উপস্থিত থেকে এ অনুষ্ঠান উপভোগ করেন। রাত সাড়ে ১০টার দিকে উত্তর চাঁদপাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সরেজমিনে গিয়ে দেখা যায়, শহীদ মিনারে জুতা পায়ে দিয়ে নৃত্য ও গান পরিবেশন চলছে।
অনুষ্ঠানস্থলে উপস্থিত স্কুল কমিটির সভাপতি ও চাঁদপাই ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বর মো: মতিউর রহমান মোড়লের কাছে শহীদ মিনারে জুতা নিয়ে গান-বাজনা ও নৃত্য পরিবেশনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘জুতা নিয়ে কে উঠেছে’! আপনারা যা পারেন তাই করেন।

শহীদ মিনারে জুতা পায়ে গান-বাজনার ব্যাপারে অনুষ্ঠান চলাকালে সংশ্লিষ্ট ইউপি (চাঁদপাই ইউনিয়ন) চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলামকে একধিকবার ফোন করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের হাওলাদার বলেন, ওই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ব্যানারে আমার নাম ব্যবহার করা হয়েছে বলে শুনেছি, তবে তারা আমাকে কোন চিঠি কিংবা দাওয়াতই দেয়নি।। তিনি আরো বলেন, শহীদ মিনারে জুতা নিয়ে নাচ গানের ব্যাপারে অনুষ্ঠানের আয়োজকদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।
শহীদ মিনারে জুতা নিয়ে গান-বাজনা ও নৃত্য পরিবেশনের বিয়য়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ রাহাত মান্নান বলেন, এ ব্যাপারে স্কুল কমিটির সভাপতির বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে বাগেরহাট জেলা প্রশাসক (ডিসি) মোঃ মামুনুর রশিদ বলেন, শহীদ মিনারে জুতা নিয়ে গান-বাজনা ও নৃত্য পরিবেশনের ছবি ও ভিডিও ফেইসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে দেখেছি, আমি এখনই সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি বলছি এবং এ ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

৮ কেজি গাঁজাসহ রামপালের নারী মাদক কারবারি ডিবি পুলিশের হাতে আটক

রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক

ফকিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

ফকিরহাটে বীর মুক্তিযোদ্ধা শিব প্রসাদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ফকিরহাটে বিষ পানে স্কুল ছাত্রীর বিষ পানে আত্মহত্যা

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।