দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

ঘুষের ১০ হাজার টাকাসহ খালিশপুর জুট মিলের জিএম গ্রেফতার - চ্যানেল খুলনা

খুলনা, ২৮শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, শনিবার, ১১ এপ্রিল ২০২০

বাংলাদেশে করোনা পরিস্থিতি

মোট

৪২৪

জন
নতুন

৯৪

জন
মৃত

২৭

জন
সুস্থ

৩৩

জন

 সর্বশেষ সংবাদ:

ঘুষের ১০ হাজার টাকাসহ খালিশপুর জুট মিলের জিএম গ্রেফতার

প্রকাশিত হয়েছে: মঙ্গলবার, ৫ নভেম্বর ২০১৯, ৪:৫১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ খুলনায় ঘুষ গ্রহণকালে নগদ ১০ হাজার টাকাসহ রাষ্ট্রায়ত্ত খালিশপুর জুট মিলের জিএম (প্রকল্প প্রধান) গোলাম মোস্তফা কামালকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (০৫ নভেম্বর) দুপুরে খালিশপুর জুট মিলের অফিসকক্ষ থেকে তাকে গ্রেফতার করা হয়। মিলের গার্ড কমান্ডর নুরুল আমিন বাবুর অভিযোগের প্রেক্ষিতে ঘুষের টাকাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করে দুদক। এ ঘটনায় দুদক কার্যালয়ে মামলার পর মোস্তফা কামালকে মহানগর দায়রা জজ আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, চলতি বছরের ৮ এপ্রিল অভিযোগকারী নুরুল আমিন বাবুসহ ৪ জনকে গার্ড কমান্ডার হিসেবে নিয়োগ করেন জিএম গোলাম মোস্তফা কামাল। এসময় প্রত্যেকের কাছ থেকে তিনি ২০ হাজার টাকা করে মোট ৮০ হাজার টাকা ঘুষ নেয়। পরে গত ঈদুল আযহার সময় নুরুল আমিন বাবুকে গার্ড কমান্ডার পদ থেকে সরিয়ে দেওয়ার ভয় দেখিয়ে আরো ১০ হাজার টাকা ঘুষ নেওয়া হয়। বর্তমানে আবারো ২০ হাজার টাকা ঘুষ দাবি করেছেন মোস্তফা কামাল। এক্ষেত্রে তাকে ১০ হাজার টাকা ঘুষ দিতে রাজি হয় গার্ড কমান্ডার নুরুল আমিন।
দুদকের খুলনা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাওনা মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঘুষ লেনদেনের পর ঘুষের ১০ হাজার টাকাসহ জিএম গোলাম মোস্তফা কামালকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে খুলনা দুদক সমন্বিত কার্যালয়ে মামলা হয়েছে। মামলা নং-১২ (তাং-০৫/১১/১৯ইং)। অভিযানে দুদকের সহকারী পরিচালক তরুণ কান্তি ঘোষ, উপসহকারি পরিচালক নীলকমল পাল, খন্দকার কামরুজ্জামান উপস্থিত ছিলেন।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
৪২৪
সুস্থ
৩৩
মৃত্যু
২৭

বিশ্বে

আক্রান্ত
১,৬৭৭,১৯০
সুস্থ
৩৭২,৪০৩
মৃত্যু
১০১,৫৫৯
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap