সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সুন্দরবনের সম্পদ লুটেরা আর মাদক কারবারীদের কঠোর হস্তে দমন করা হবে: উপমন্ত্রী হাবিবুন নাহার | চ্যানেল খুলনা

সুন্দরবনের সম্পদ লুটেরা আর মাদক কারবারীদের কঠোর হস্তে দমন করা হবে: উপমন্ত্রী হাবিবুন নাহার

মোংলা প্রতিনিধি :: সুন্দরবনের সম্পদ রক্ষায় আর মাদক নিমুর্লে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে আরো বেশি কঠোর হওয়ার আহবাণ জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রনালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার। বুধবার দুপুরে মোংলায় অফিসার্স ক্লাবে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় এ আহবাণ জানিয়ে তিনি বলেন, বাংলাদেশকে মাদকমুক্ত করতে প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে। সকল প্রকার মাদক নিমুর্ল করে দেশকে মাদকমুক্ত ঘোষণা করবেন প্রধানমন্ত্রী। তাই প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে অবশ্যই আইন প্রয়োগকারী সংস্থাগুলোকে সহায়তা করার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি অনুরোধও জানান তিনি। একই সাথে সুন্দরবন কেন্দ্রিক কিছু সিন্ডিকেট চক্র রয়েছে তাদের ওইসব অবৈধ কর্মকান্ডের কারণে এখনো সুন্দরবনের সম্পদ লুটপাট হচ্ছে, তাদের বিরুদ্ধেও বনবিভাগসহ সকল আইন প্রয়োগকারী সংস্থাকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আহবাণ জানান উপমন্ত্রী।
উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদাদের সভাপতিত্বে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা কমিটির সভার শুরুতে উপজেলার সকল দপ্তরের কর্মকর্তারা তাদের কর্মকান্ড ও করোনাকালীন সময়ে করণীয় নিয়ে কার্যক্রম উপস্থাপন করেন। এছাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ আঃ রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, নারজিনা বেগম, নিখিল চন্দ্র রায়, মোল্লা তারিকুল ইসলাম, গাজী আকবর হোসেন ও মোঃ কবির হোসেন উপজেলা ও পৌর এলাকার সামগ্রিক কার্যক্রমের চিত্র তুলে ধরেন। এ সময় বক্তারা মাদক নিমুর্লে পুলিশের অভিযান আরো জোরদারের দাবি জানান। মাদক নিমুর্ল ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের কর্মকান্ডের প্রশংসা করে স্থানীয় সাংবাদিকদের পক্ষে বাংলাভিশন’র প্রতিনিধি জসিম উদ্দিন বলেন, শহরের মাদ্রাসা রোড়ে ডিগ্রি মানের একটি শিক্ষা প্রতিষ্ঠান আর একটি মসজিদের পাশেই সরকার অনুমোদিত একটি দেশীয় মদের দোকান রয়েছে। ওই দেশীয় মদের দোকানটি অন্যত্র সরিয়ে নেয়ারও আহবাণ জানান তিনি।
এদিকে সভায় বিশেষ অথিতির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার বলেন, করোনাকালীন সময়ে সবাইকে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। যারা স্বাস্থ্য বিধি মানবেন না তাদের কঠোর আইনের আওতায় আনতে হবে। এজন্য প্রশাসনকে আরো কঠোর হওয়ার আহবাণ জানান তিনি।
এ সভায় করোনাকালীন সময়ে স্থানীয় প্রশাসনের বিভিন্ন কর্মকান্ড উপস্থাপন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী। আর আইনশৃঙ্খলার বিষয়ে সকলকে অবহিত করেন থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চেীধুরী। এ সময় তিনি বলেন, মাদকের ক্ষেত্রে তিনি কোন ব্যক্তিকেই ছাড় দিবেন না। মাদক নিমুর্লে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে মোংলা থানা পুলিশ তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করে চলেছেন।
আইনশৃঙ্খলার এ সভায় বিভিন্ন শ্রেণী পেশার শতাধিত ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

ফকিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

ফকিরহাটে বীর মুক্তিযোদ্ধা শিব প্রসাদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ফকিরহাটে বিষ পানে স্কুল ছাত্রীর বিষ পানে আত্মহত্যা

নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন : কেসিসি মেয়র

ফকিরহাটে ফসল কর্তন ও কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ সংলগ্ন নদী শাসনে বাপাউবোর প্রকৌশলী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।