সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংগ্রাম কমিটির আলোচনা সভায় বক্তারা ওজোপাডিকোর তুঘলকি কারবারের বিরুদ্ধে শীঘ্রই সংবাদ সম্মেলন থেকে বৃহত্তর কর্মসূচি | চ্যানেল খুলনা

সংগ্রাম কমিটির আলোচনা সভায় বক্তারা

সংগ্রাম কমিটির আলোচনা সভায় বক্তারা ওজোপাডিকোর তুঘলকি কারবারের বিরুদ্ধে শীঘ্রই সংবাদ সম্মেলন থেকে বৃহত্তর কর্মসূচি

চ্যানেল খুলনা ডেস্কঃপ্রিপেইড মিটারের বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটি, খুলনা আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেছেন, পদ্মার এপারের একুশ জেলা নিয়ে গঠিত ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি জনগণের অর্থ হাতিয়ে নেয়ার অপকৌশল হিসেবে প্রি-পেইড মিটার নামক যন্ত্রণা গ্রাহকদের ওপর চাপিয়ে দিয়েছে। সেই সাথে ওজোপাডিকো কর্তৃপক্ষ সংবাদ সম্মেলন করে ছয় মাসের মধ্যে বিদ্যমান সমস্যা সমাধানের প্রতিশ্র“তি দিলেও তা আজও বাস্তবায়ন হয়নি। এজন্য সংগ্রাম কমিটির পক্ষ থেকে শিগগিরই সংবাদ সম্মেলন করে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করবে।
প্রি-পেইড মিটারের বিদ্যমান দুর্নীতি রোধে করণীয় বিষয়ে গতকাল শুক্রবার বিকেলে নগরীর বিএমএ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সংগ্রাম কমিটির আহ্বায়ক ও খুলনা বিএমএ’র সভাপতি ডাঃ শেখ বাহারুল আলমের সভাপতিত্বে এবং সদস্য সচিব মহেন্দ্রনাথ সেনের পরিচালনায় এসময় বক্তৃতা করেন মুক্তিযোদ্ধা আফম মহসীন, সংগঠনের যুগ্ম-আহ্বায়ক শরীফ শফিকুল হামিদ চন্দন, কেসিআরএ’র সভাপতি এইচ এম আলাউদ্দিন, ন্যাপের জেলা কমিটির সাধারণ সম্পাদক তপন কুমার রায়, কনসেন্সের নির্বাহী পরিচালক সেলিম বুলবুল, এসএম সোহরাব হোসেন, অধ্যাপক আহসান হাবিব, প্রিজারভেশনের সভাপতি এম মোস্তফা কামাল, সোনালী প্রতিবন্ধী সংস্থার সাধারণ সম্পাদক ইসরাত আরা হিরা, মোঃ সাবির খান, মোঃ ফরহাদ বিশ্বাস, মিঠু বিশ্বাস, বনানী সুলতানা ঝুমু, শেখ আইনুল হক, মোঃ শাহীনুর রহমান প্রমুখ।
সভায় বক্তারা আরও বলেন, ওজোপাডিকো কর্তৃপক্ষ কোম্পানিকে একটি দুর্নীতিগ্রস্ত কোম্পানিতে পরিণত করেছে। চীন থেকে মানহীন কোম্পানির মিটার আমদানি করে গ্রাহকদের ওপর চাপিয়ে দেয়া হচ্ছে। খুলনায় স্মার্ট প্রি-পেইড মিটার কোম্পানির নামেও কোটি কোটি টাকা পকেটস্থ করার অভিযোগ রয়েছে ওজোপাডিকোর কোন কোন কর্মকর্তার বিরুদ্ধে। যেসব প্রি-পেইড মিটার গ্রাহকদের দেয়া হচ্ছে সেগুলোও বুয়েটসহ নির্ভরযোগ্য প্রতিষ্ঠান থেকে মান নিয়ন্ত্রণ করা হয়নি। গ্রাহকদের কাছ থেকে রিবেটের যে দু’কোটি টাকা হাতিয়ে নেয়া হয়েছে তাও গ্রাহকদের সংশ্লিষ্ট মিটারে সরাসরি না দিয়ে টোকেন সিস্টেম চালু করায় এখনও অনেক গ্রাহকই রিবেটের ওই টাকা থেকে বঞ্চিত হচ্ছেন। এছাড়া অকেজো করা পূর্বের ডিজিটাল (পোস্টপেইড) মিটারের মূল্য পরিশোধ, পূর্বের জামানতের টাকা ফেরত দেয়া, লক ফি নেয়া বন্ধ করাসহ যেসব দাবি সংগ্রাম পরিষদের রয়েছে সেগুলো বাস্তবায়ন না হলে খুলনার সচেতন গ্রাহকদের সাথে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলেও বক্তারা উল্লেখ করেন।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।