সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
মৃত্যুর কাছে হার মানলেন বিয়েতে রাজি না হওয়া সেই রিপা | চ্যানেল খুলনা

মৃত্যুর কাছে হার মানলেন বিয়েতে রাজি না হওয়া সেই রিপা

চ্যানেল খুলনা ডেস্কঃমৃত্যুর কাছে হার মানলেন বিয়েতে রাজি না হওয়া গাজীপুরের দরিদ্র পরিবারের মেয়ে জেসমিন আক্তার রিপা (২০)। পাঁচ মাস মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। রিপা গাজীপুরের কালীগঞ্জের বড়গাঁও (খিলপাড়া টেকের) দরিদ্র মো. রফিকুল ইসলামের মেয়ে। বখাটে বিল্লাল ফরাজি (৪৫) তাকে জোরপূর্বক বিয়ের চেষ্টা চালায়। এতে রাজী না হওয়ায় তাকে টেনে হিচড়ে মারধর করা হয়। বিল্লাল একই এলাকার গিয়াস উদ্দিন ফরাজির ছেলে।

রিপার মা নূরজাহান বেগম বলেন, বেশ কিছুদিন ধরেই বিল্লাল ফরাজি পথে ঘাটে তার মেয়েকে উত্ত্যক্ত করতো। বিল্লাল বিবাহিত ও তিন সন্তানের জনক। তার বিরুদ্ধে একাধিক ধর্ষণ ও হত্যা মামলা রয়েছে। গত ১০ আগস্ট দুপুরে রিপার বিয়ে ঠিক হয়। বিয়ের দিন ধার্য হয় ১৪ আগস্ট। বিষয়টি জানতে পেরে ক্ষুব্ধ হয় বিল্লাল। রিপা বিকেলে বাড়ির পাশের সড়কে গেলে বিল্লাল তাকে প্রকাশ্যে জোরপূর্বক টেনে হিঁচড়ে নিয়ে যেতে থাকে। রিপা চিৎকার দিলে চড়-লাথি মেরে লাঞ্ছিত করে। পরে এলাকার লোকজন তাকে উদ্ধার করে। এ ঘটনায় তারা স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বর বিল্লালের চাচা হেকিম ফরাজির কাছে বিচার দাবি করেন। কিন্তু সেখানে সে বিচার পায়নি। বিল্লাল নূরজাহান বেগমের মোবাইলে ফোন দিয়ে অশ্লীল কথাবার্তা বলে এবং রিপার ভাই ও বাবাকে হত্যার হুমকি দেয়। জানতে পেরে রিপা সবার অজান্তে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। টের পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উত্তরা রিজেন্ট হাসপাতালে ভর্তি করে। সেখানে ১৫ দিন ধরে আইসিও’তে চিকিৎসাধীন ছিল রিপা। খরচ যোগাতে না পেয়ে পরে মেয়েকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে দুই মাস রিপার চিকিৎসা হয়। গলায় কৃত্রিম শ্বাসনল লাগিয়ে তাকে বাঁচিয়ে রেখেছিলেন চিকিৎসকরা। খরচ যোগাতে না পেরে আড়াই মাস আগে মেয়েকে বাড়িতে নিয়ে আসেন। এজন্য বাড়িতে, অক্সিজেন সিলিন্ডার, সাকশন মেশিন, আইপএস এসব যন্ত্র কিনতে হয়েছে। ব্যয় হয়েছে কয়েক লক্ষাধিক টাকা। ধার দেনা করে ওই টাকা ব্যয় করেছেন। তারপরও মেয়েকে বাঁচাতে পারলেন না।

নূরজাহান বেগম আরও বলেন, এ ঘটনায় তিনি বাদী হয়ে বিল্লাল ফরাজি, তার বাবাসহ ৭ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় মামলা করেছিলেন। ঘটনার পর বিল্লাল মালয়েশিয়ায় পাড়ি জমায়। অন্য আসামিরা উচ্চ আদালত থেকে জামিন নিয়ে এসে মামলা তুলে নিতে হুমকি দিতে শুরু করে। আমরা এক প্রকার জিম্মি অবস্থাতেই ছিলাম। মেয়ের হত্যায় প্ররোচনাদানকারীদের ফাঁসি দাবি করেন তিনি।

এ বিষয়ে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. সোহেল মোল্লা বলেন, রিপার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপার মা নুরজাহান বেগম বিল্লাল ফরাজীকে প্রধান আসামি করে ৭ জনের নামে মামলা করেছিলেন। আসামিরা জামিনে থাকায় গ্রেফতার করা যায়নি।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

জেলেনস্কির সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।