সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বগুড়ার এমপি আবদুল মান্নান মারা গেছেন | চ্যানেল খুলনা

বগুড়ার এমপি আবদুল মান্নান মারা গেছেন

চ্যানেল খুলনা ডেস্কঃ বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল মান্নান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। আজ শনিবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি রাজধানীর ল্যাবএইড হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন।

ল্যাবএইড হাসপাতালের সিসিইউ (করোনারি কেয়ার ইউনিট) এর ইনচার্জ অধ্যাপক ডা. মাহবুবুর রহমান জানান, সকাল সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আবদুল মান্নানের মৃত্যু হয়।

পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে ঢাকার ধানমন্ডির বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আবদুল মান্নান। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।

সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মতিয়ার রহমান মতি এবং আবদুল মান্নানের শ্যালক সোনাতলা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লিটন বাংলা ট্রিবিউনের বগুড়া প্রতিনিধিকে জানান, আবদুল মান্নান এমপির উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে আসছিল না। পরে তিনি লাইফ সাপোর্টে চলে যান। আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন এবং লাইফ সাপোর্ট খুলে দেন। আপাতত তার লাশ রাখা হবে রাজধানীর বারডেম হাসপাতাল মর্গে। উনার মেয়ে মালিহা মান্নান মৌ রবিবার রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে আসবেন। এরপর লাশ দাফনের সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য, তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়া আবদুল মান্নান আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি। তিনি ১৯৫৩ সালের ১৯ ডিসেম্বর বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হিন্দুকান্দি গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মৃত জালাল উদ্দিন সরদার। তার স্ত্রী শাহাদারা মান্নান সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া জেলা পরিষদের সদস্য। তার ছেলে সাখাওয়াত হোসেন সজল আমেরিকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক এবং মেয়ে মালিহা মান্নান পরিবার নিয়ে আমেরিকা প্রবাসী।

https://channelkhulna.tv/

সারাদেশ আরও সংবাদ

গণমাধ্যমে ভুলত্রুটি তুলে ধরলে রাজনীতিবিদরা সংশোধনের সুযোগ পাবে : মেয়র

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।