সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
প্রধানমন্ত্রী ঘোষিত মানবিক ত্রান সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে হাউজ বিল্ডিং ফাইনাস কর্পোরেশন খুলনা বিভাগীয় শাখার উদ্দ্যোগে তিনশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ | চ্যানেল খুলনা

প্রধানমন্ত্রী ঘোষিত মানবিক ত্রান সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে হাউজ বিল্ডিং ফাইনাস কর্পোরেশন খুলনা বিভাগীয় শাখার উদ্দ্যোগে তিনশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃকরোনার প্রদুর্ভাব ঠেকাতে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি। এতে কর্মহীন হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। কর্মহীন ও দরিদ্র এসব মানুষের জন্য  প্রধানমন্ত্রী ঘোষিত মানবিক ত্রান সহায়তা কার্যক্রম করেন । প্রধানমন্ত্রীর মানবিক ত্রান সহায়তা কার্যক্রম অংশ হিসেবে হাউজ বিল্ডিং ফাইনাস কর্পোরেশন উদ্দোগ এগিয়ে আশে সমাজের নিন্ম আয়ের মানুষের পাশে । সংস্থার ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্ত্তীর দিক নির্দেশনায় দেশের সকল জোনাল অফিস ও জেলা কার্যালয়ে মানবিক সহায়তার কার্যক্রম গ্রহন করা হয় । তারেই ধারাবহিকতায় আজ বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন (বিএইচবিএফসি)। বুধবার দুপুরে বিএইচবিএফসি’র খুলনা জোনাল অফিসে ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
করোনা দুর্যোগে মানুষের পাশে মানবিক সহায়তার খুলনায় এই কার্যক্রম যৌথভাবে ভিডিও কলের মাধ্যমে উদ্বোধন করেন বিএইচবিএফসির  খুলনা বিভাগের দায়িত্ব প্রাপ্ত মহাব্যবস্থাপক মোঃ আতিকুল ইসলাম ও বিএইচবিএফসি মানবিক সহায়তা কার্যক্রম কমিটির কেন্দ্রীয় সদস্য সচিব প্রকৌশলী মোঃ গোলাম মোস্তফা । মানবিক সহায়তা কার্যক্রম কমিটির খুলনা বিভাগের সদস্য সচিব প্রকৌশলী মুঃ আব্দুর রব এর সার্বিক তত্তবধায়নে এ ত্রান বিতনণ করা হয় । ত্রান বিতনণ কালে  অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, বিএইচবিএফসি যশোর এর রিজিওনাল ম্যানেজার কালিদাস রায়, বিএইচবিএফসি খুলনার সহকারী প্রকৌশলী মোঃ হেদায়েত উল্লাহ, সিনিয়র অফিসার কাকলী রানী, সিনিয়র অফিসার তনয় কুমার দাস সহ অন্যান্য স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
খুলনা বিভাগের ৩০০ টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে শান্তিপূর্ণ ভাবে নিত্য প্রয়োজনীয় এ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। মানবিক সহায়তা কার্যক্রম কমিটি খুলনা বিভাগের সদস্য সচিব মুঃ আব্দুর রব বলেন, আমাদের এই জোনাল অফিসের জন্য দেড় লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে সম্ভাব্য আড়াইশ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়ার জন্য। আমরা আমাদের নিজস্ব তহবিল থেকে আরো কিছু অর্থ যোগ করে তিনশ পরিবারের জন্য খাদ্য সহায়তা প্রদান করেছি।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

জেলেনস্কির সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।