সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
পুলিশী বাধায় আবরারের বাড়ি যেতে পারেনি বিএনপি’র প্রতিনিধি দল | চ্যানেল খুলনা

পুলিশী বাধায় আবরারের বাড়ি যেতে পারেনি বিএনপি’র প্রতিনিধি দল

চ্যানেল খুলনা ডেস্কঃপুলিশী বাধায় কুষ্টিয়ায় আবরার ফাহাদের পরিবারের সঙ্গে দেখা করতে যেতে পারেনি ঢাকা থেকে আসা বিএনপি’র প্রতিনিধি দল। গতকাল রবিবার বেলা ১১টা ৪০ মিনিটের দিকে পাবনা-কুষ্টিয়া মহাসড়কের লালন শাহ সেতুর ভেড়ামারা অংশের টোল প্লাজা থেকেই তাদের ফেরত পাঠানো হয়।
বিএনপি নেতাদের অভিযোগ, দলের চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানের গাড়ি বেলা ১১টা ২৫ মিনিটে লালন শাহ সেতুর ভেড়ামারা টোল প্লাজায় পৌঁছানোর সঙ্গে সঙ্গেই পুলিশের বাধার মুখে পড়ে। বেলা ১১টা ৪০ মিনিটে তারা ঢাকার অভিমুখে ফেরত যান। প্রতিনিধি দলে আরও ছিলেন বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, জেলা বিএনপি’র সভাপতি মেহেদী রুমি ও সাধারণ সম্পাদক সোহবার উদ্দিন।
জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এড. শামিম-উল হাসান অপু অভিযোগ করে বলেন, বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের পরিবারের সঙ্গে দেখা করতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালনের জন্য ঢাকা থেকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানসহ বিএনপি’র প্রতিনিধি দল এসেছিলেন। লালন শাহ সেতুর ভেড়ামারা অংশের কাছ থেকেই তাদের ফেরত পাঠানো হয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মেহেদী রুমী বলেন, আবরার ফাহাদের পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানাতে নেতারা ঢাকা থেকে এসেছিলেন। কিন্তু পুলিশের জন্য হলো না।
বিএনপি প্রতিনিধি দল ফিরে আসার সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আল বেরুনি ও ভেড়ামারা থানার ওসি (তদন্ত) আব্দুল আলীম।
এ বিষয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আলীম বলেন, ৯ অক্টোবর বুয়েটের ভিসি আবরারের পরিবারের সঙ্গে দেখা করতে আসার ঘটনাকে কেন্দ্র করে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। নতুন কোনও অপ্রীতিকর পরিস্থিতি যাতে সৃষ্টি না হয়, সেজন্য বিএনপি নেতাদের রায়ডাঙ্গা গ্রামে যেতে নিরুৎসাহিত করা হয়েছে।
এর আগে ৯ অক্টোবর আবরারের পরিবারের সদস্যদের সান্ত¡না দিতে ও তার কবর জিয়ারত করতে কুমারখালীতে আসেন বুয়েটের উপাচার্য অধ্যাপক ড. সাইফুল ইসলাম। সে সময় এলাকাবাসীর তোপের মুখে পড়ে পুলিশের সহায়তায় দ্রুত ঢাকায় ফিরতে হয় তাকে।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।