সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
নিকটাত্মীয়ের দ্বারা ধর্ষণের শিকার গৃহবধূ | চ্যানেল খুলনা

নিকটাত্মীয়ের দ্বারা ধর্ষণের শিকার গৃহবধূ

চ্যানেল খুলনা ডেস্কঃযশোরের শার্শায় আলোচিত গৃহবধূ ধর্ষণ মামলায় প্রাথমিক তদন্তে পুলিশের এসআই খায়রুলের সম্পৃক্ততা পাওয়া যায়নি। তবে আটক তিনজনের মধ্যে আব্দুল লতিফ নামে এক ব্যক্তি ধর্ষণের ঘটনায় জড়িত বলে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) অফিসে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত বছরের ২ সেপ্টেম্বর যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর গ্রামের গোড়াপাড়া এলাকার দুই সন্তানের জননী এক গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটে। পুলিশের সোর্স একই এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে আব্দুল কাদের, আব্দুল মাজেদের ছেলে আব্দুল লতিফ, চটকাপোতা গ্রামের মৃত হামিজ মিয়ার ছেলে কামরুজ্জামান এবং অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি গোড়াপাড়া ক্যাম্পের আইসি এসআই খায়রুল আলম পরিচয় দিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় তিনজনের নাম উল্লেখসহ চারজনের বিরুদ্ধে মামলা করা হয়। মামলাটি পরবর্তীতে পিবিআইকে তদন্তের নির্দেশ দিলে পিবিআই যশোর পুলিশ পরিদর্শক মোনায়েম খান তদন্তে নামেন।

এ ঘটনায় মামলার এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করলে আসামি আব্দুল লতিফ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এছাড়া আটককৃতদের ডিএনএ পরীক্ষা সম্পন্ন করা হয়।

পুলিশ জানায়, স্বীকারোক্তিমূলক জবানবন্দি পর্যালোচনায় আব্দুল লতিফ গৃহবধূর পূর্ব পরিচিত এবং পারিবারিকভাবে তাদের মধ্যে সম্পর্ক ছিল। এ ঘটনার সঙ্গে গোড়াপাড়া ক্যাম্পের আইসি সাব ইন্সপেক্টর খায়রুল আলমের জড়িত থাকার বিষয়টি প্রাথমিকভাবে প্রমাণিত হয়নি। এ ঘটনায় আব্দুল লতিফের বিরুদ্ধে সম্পৃক্ততা পাওয়া গেছে। তার বিরুদ্ধে রিপোর্ট দাখিল করা হবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন।

আরও পড়ুন : কালভার্ট ভেঙে দুই বছর ধরে ভারী যান চলাচল বন্ধ

প্রসঙ্গত, ধর্ষণের পর গৃহবধূ অভিযোগে বলেছিলেন, স্বামী কারাগারে থাকায় তাকে ছাড়ানোর জন্য গোড়াপাড়া ক্যাম্পের এসআই খায়রুল আলম ৫০ হাজার টাকা দাবি করেন। সেই টাকা না দেওয়ায় গত ২ সেপ্টেম্বর পুলিশের তিন সোর্সসহ এসআই খায়রুল আলম তাকে ধর্ষণ করেন। বিষয়টিতে দেশব্যাপী আলোচনার সৃষ্টি হয়। এ ঘটনায় তিনজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।