সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দেশি চ্যানেলে দেখা যাবে না বাংলাদেশ-পাকিস্তান সিরিজ | চ্যানেল খুলনা

দেশি চ্যানেলে দেখা যাবে না বাংলাদেশ-পাকিস্তান সিরিজ

Bangladesh cricketer Rubel Hossain (R) celebrates with his teammates after he dismissed Pakistan batsman Shoaib Malik (L) during the one day international (ODI) Asia Cup cricket match between Bangladesh and Pakistan at the Sheikh Zayed Stadium in Abu Dhabi on September 26, 2018. (Photo by ISHARA S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

ক্রীড়া ডেস্কঃচরম নাটকীয়তার পর অবশেষে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তানের দ্বিপাক্ষিক সিরিজ। তিন দফায় পাকিস্তান যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে টাইগাররা। প্রথম দফায় তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজ খেলতে ইতোমধ্যেই পাকিস্তান পৌঁছেছে মাহমুদউল্লাহ-তামিমরা। শুক্রবার (২৪ জানুয়ারি) লাহোর অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টি-টুয়েন্টি। ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় দুপুর ২টায় (বাংলাদেশ সময় বিকাল ৩টা)। সিরিজের বাকি ২ ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫ ও ২৭ জানুয়ারি।

তবে হতাশার বিষয় হচ্ছে, বাংলাদেশি কোনো চ্যানেল এ সিরিজটি সরাসরি সম্প্রচার করতে পারছে না। বাংলাদেশের সিরিজগুলো সাধারণত দেশি চ্যানেলগুলোর মধ্যে বিটিভি, জিটিভি ও চ্যানেল নাইন সম্প্রচার করে। তবে এ সিরিজটি সম্প্রচারের ব্যাপারে এসব চ্যানেল এখন পর্যন্ত কোনো অফিশিয়াল ঘোষণা দেয়নি।

দেশি চ্যানেলগুলো আন্তর্জাতিক সম্প্রচার মাধ্যমগুলোর কাছ থেকে সরাসরি স্বত্ব কিনে বাংলাদেশের সিরিজ সম্প্রচার করে। বাংলাদেশ-পাকিস্তান টি-টুয়েন্টি সিরিজটি সস্প্রচার করবে সনি সিক্স। তাদের কাছ থেকে বাংলাদেশি কোনো টেলিভিশন চ্যানেল সম্প্রচার স্বত্ব কিনতে পারেনি।

সনি সিক্সের কাছ থেকে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের সম্প্রচার স্বত্ব কিনে নিয়েছে সিঙ্গাপুর ভিত্তিক দেউলিয়া হওয়া ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান নিমবাসের সাবেক কর্মী সুনীল মানোচা। এলএসডি মিডিয়ার নামে তিনি এ স্বত্ব কিনে নেন।

জানা গেছে, সুনীল মানোচার কাছ থেকে সম্প্রচার স্বত্ব কিনতে ব্যাংকিং চ্যানেলে টাকা পাঠাতে চেয়েছিল সম্পৃক্ত টেলিভিশন চ্যানেল কর্তৃপক্ষ। কিন্তু সুনীল মানোচা তাতে রাজি হয়নি। অন্যদিকে অবৈধ চ্যানেলে বাংলাদেশ থেকে টাকা পাঠালে সরকার রাজস্ব আয় থেকে বঞ্চিত হবে। এ কারণেই মানোচার কাছ থেকে সম্প্রচার কেনেনি চ্যানেলগুলো। আর এ কারণেই দেশি চ্যানেলগুলো সিরিজটি সম্প্রচার করতে পারছে না।

বাংলাদেশের টি-টুয়েন্টি স্কোয়াড : মাহমুদুল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন ও হাসান মাহমুদ।

পাকিস্তানের টি-টুয়েন্টি স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), আহসান আলী, আমাদ বাট, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মুসা খান, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক ও উসমান কাদির।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

জেলেনস্কির সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।