সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
তাসকিন আগুনে পুড়ল রাজশাহী | চ্যানেল খুলনা

তাসকিন আগুনে পুড়ল রাজশাহী

ক্রীড়া ডেস্কঃ তাসকিন আহমেদের আগুন ঝরানো বোলিংয়ে বড় জয় পেয়েছে রংপুর। টুর্নামেন্টের ২৮তম ম্যাচে তারা রাজশাহী রয়্যালসকে ৪৭ রানের বড় ব্যবধানে হারিয়েছে তারা। এ জয়ে রংপুরের প্লে অফের আশা বেঁচে রইল।

রংপুরের দেওয়া ১৮৩ রানের বিশাল লক্ষ্যে ব্যাট করতে নেমে দলের চাহিদা অনুযায়ী খেলতে ব্যর্থ হন রাজশাহীর দুই ওপেনার। ওপেনিং জুটিতে ১৯ বলে আফিফ ও লিটন যোগ করেন মাত্র ১২ রান। আফিফ ১১ বলে ৭ রান করে ইনিংসের চতুর্থ ওভারে আউট হন। আফিফকে আল আমিনের ক্যাচ বানিয়ে আউট করেন পেস তারকা তাসকিন আহমেদ।

দলের স্কোর ৫১ হওয়া পর্যন্ত টিকে ছিলেন লিটন দাস। কিন্তু তিনিও রান করেন ১০০’র কম স্ট্রাইক রেটে। লিটন করেন ১৭ বলে ১৫ রান। নবম ওভারের প্রথম লিটনকে আউট করে নিজের দ্বিতীয় শিকারে পরিণত করেন তাসকিন আহমেদ। লিটনের বিদায়ে ক্রিজে আসেন শোয়েব মালিক। তবে এক বলের বেশি ক্রিজে থাকতে পারেননি তিনি। তাসকিনের দুর্দান্ত ডেলিভারিতে সরাসরি বোল্ড হয়ে শূন্য রানেই ফিরে যান এ ব্যাটসম্যান। স্কোরবোর্ডে ১০০ রান ওঠার আগেই পাঁচ উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে যায় রাজশাহী।

শেষদিকে আলোক কাপালী ৩১, রবি বোপারা ২৮, নাহিদুল ১৯ ও আন্দ্রে রাসেল ১৭ রান করে কেবল জয়ের ব্যবধানই কমিয়েছেন। ২০ ওভার শেষ ৮ উইকেটে ১৩৫ রানেই থামে রাজশাহী। টানা দুই বলে দুই উইকেট ও ইনিংসের প্রথম তিন উইকেট শিকার করে রংপুরের জয়ের পথ সহজ করেন তাসকিন। এরপর শেষ স্পেলে আরও একটি উইকেটের দেখা পান তিনি। ফরহাদ রেজাকে আউট করেন শূন্যরানে। ৪ ওভার বল করে ২৯ রানের বিনিময়ে ৪ উইকেট শিকার করেন এ বোলার। এছাড়া গ্রেগরি শিকার করেন ২ উইকেট।

এর আগে, টসে হেরে ব্যাট করতে নামে রংপুর। এদিনও ব্যর্থ হন অজি ওপেনার শেন ওয়াটসন। ৭ রান করে তরুণ স্পিনার আফিফ হোসেনের বলে আউট হন তিনি। আউট হওয়ার আগে নাঈমের সঙ্গে গড়েন ৩৮ রানের ওপেনিং জুটি। এরপর দ্বিতীয় উইকেট জুটিতে ৫৪ রান সংগ্রহ করেন নাঈম ও ক্যামেরন ডেলপোর্ট। দলীয় ৯২ রানে ডেলপোর্টকে আউট করে আবারও রাজশাহীকে ব্রেক থ্রু এনে দেন আফিফ। আউট হওয়ার আগে ডেলপোর্ট করেন ১৭ বলে ৩২ রান।

দলীয় ১১০ রানে ফিরে যান নাঈমও। তবে আউট হওয়ার আগে তিনি পূরণ করেন হাফসেঞ্চুরি। দলের পক্ষে সর্বোচ্চ ৫৫ রানের ইনিংস খেলেন তিনি। ৪৭ বলে ৬ চার ও ১ ছয়ে এ ইনিংস সাজান নাঈম। এরপর লুইস গ্রেগরি ২৮ ও মোহাম্মদ নবী ১৬ রান করে আউট হন। সপ্তম উইকেট জুটিতে আল আমিন ও জহুরুল হক ১৬ বলে ৩৪ রান যোগ করলে ২০ ওভারে শেষে রংপুরের সংগ্রহ দাঁড়ায় ১৮২ রান। আল আমিন ১৬ ও জহুরুল ১৯ রানে অপরাজিত থাকেন।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।