সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
তালায় বাংলাদেশ সর্বহারা পার্টির নামে বিভিন্ন লোকের কাছে চাঁদা দাবী ! | চ্যানেল খুলনা

তালায় বাংলাদেশ সর্বহারা পার্টির নামে বিভিন্ন লোকের কাছে চাঁদা দাবী !

তালা প্রতিনিধিঃ সাতক্ষীরার তালা উপজেলায় বাংলাদেশ সর্বহারা পার্টির পরিচয়ে চাঁদা চাওয়ার অভিযোগ উঠেছে। টাকা না দিলে মুঠোফোনে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে । সর্বহারা পরিচয়ে প্রাণনাশের হুমকি দিয়ে চাঁদা দাবির ঘটনায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনায় তালা থানায় তিন জন সাধারণ ডায়েরি করেছেন।
উপজেলার জালালপুর ইউনিয়নের জেঠুয়া গ্রামের মোঃ মাজেদ আলী গাজীর ছেলে কৃষ্ণকাটি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আছাদুল হক জানান,গত সোমবার (২১ সেপ্টম্বর) বিকাল ৫ টার দিকে ০১৭৪৫৭৮১০৭৬ নম্বর থেকে তাঁকে ফোন করা হয়। এ সময় অবঃ মেজর জিয়া নামের এক ব্যক্তি নিজেকে সর্বহারা পার্টির চেয়ারম্যান পরিচয় দিয়ে ১০ লাখ টাকা দাবী করেন। দাবীকৃত টাকা বিকাশের মাধ্যমে পাঠাতে বলে এই ০১৭০০৫৯১২০৮ বিকাশ নাম্বারটি দেন। দাবীকৃত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে, কত দিতে পারবেন এটা জানতে জান সর্বহারা পাটির পরিচায় দানকারী চেয়ারম্যান। তিনি আবারও দিতে অপরাগতা প্রকাশ করলে তাঁকে গালিগালাজ ও জীবননাশের হুমকি দিয়ে মোবাইল সংযোগ বিচ্ছিন্ন করে দেন। বাধ্য হয়ে তিনি বিষয়টি তার সহকর্মী শিক্ষকসহ প্রধান শিক্ষককে অবহিত করেন এবং তাদের পরামর্শে গত সোমবার তালা থানায় সাধারণ ডায়েরি করেছেন।
উপজেলার মাগুরা ইউনিয়নের ধুলান্ডা গ্রামের মৃত শৈলন্দ্র নাথ দাশের ছেলে ও তালা সরকারী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের অবঃ প্রদর্শক সন্তোষ কুমার দাশ জানান,গত রবিবার (২০সেপ্টম্বর) সন্ধ্যা ৬টার সময় এই ০১৭৪৫৭৮১০৭৬ নাম্বার থেকে অবঃ মেজর জিয়া নামের এক ব্যক্তি নিজেকে সর্বহারা পার্টির প্রাধান পরিচয় দিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দাবী করেন। দাবীকৃত ২ লক্ষ টাকা দিতে অপারগতা প্রকাশ করলে সর্বহারা পার্টির প্রাধান এই ০১৭০০৫৯১২০৮ নাম্বারে দ্রুত ২০ হাজার টাকা বিকাশ করতে বলেন আর টাকা বিকাশ না করলে জীবননাশেরও হুমকি দেন। এঘটনায় তিনি গত রবিবার তালা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
উপজেলার সদর ইউনিয়নের বারইহাটী গ্রামের মৃত মজিদ মোড়লের ছেলে ও জেঠুয়া জাগরাণী মাদ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ আব্দুর রব জানান, বুধবার (২৩ সেপ্টম্বর) বিকাল ৫টার সময় ০১৭৪৫৭৮১০৭৬ নাম্বার থেকে অবঃ মেজর জিয়া নামের একব্যক্তি সর্বহারা পার্টির চেয়ারম্যান পরিচয় দিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দাবী করেন। বৃহস্পতিবার (২৪সেপ্টম্বর) দুপুর দেড়টার সময় আবারও ০১৭০১৮৭৪৬৬৮ নাম্বার থেকে ফোন করে বলে আমার ছেলোর জেলে আছে তাদের ছাড়াতে টাকা লাগবে,তুই আজকের ভিতরে ০১৭০০৫৯১২০৮ বিকাশ নাম্বারে ২ লক্ষ টাকা পাঠিয়ে দিবি। দাবীকৃত টাকা না দিলে তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। এঘটনায় তিনি তালা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
উপজেলার সদর ইউনিয়নের মোবারাকপুর গ্রামের জিন্নাত মাষ্টারের ছেলে যশোরে কর্মরত কটন ইউনিট অফিসার মোঃ হুমায়ন কবির এ প্রতিনিধিকে বলেন, গত সোমবার দুপুর দেড়টার সময় ০১৬৩১৫৮৬৫১৫ নাম্বার থেকে সর্বহারা পার্টির চেয়ারম্যান পরিচয় দিয়ে অবঃ মেজর জিয়া নামে একজন ১০ লাখ টাকা চাঁদা দাবী করেন। দাবীকৃত টাকা না দিলে হত্যা করে লাশ গুম করার হুমকি দেন তিনি।
এবিষয়ে তালা থানার উপ-পরিদর্শক প্রতীশ রায় প্রতিনিধিকে জানান, এ পর্যন্ত আমাদের কাছে সর্বহারা পার্টির পরিচয়ে চাঁদা দাবীর ৩টি অভিযোগ এসেছে । সিডিআর এর মাধ্যমে সর্বহারা পার্টির প্রাধান পরিচয়দানকারীর অবস্থান নিশ্চিত করে তাকে গ্রেফতার করা হবে।
তালা থানার অফিসার ইনচাজর্ (ওসি) মেহেদী রাসেল এ প্রতিনিধিকে জানান,এলাকায় সর্বহারা পার্টিও কোন অস্তিত্ব নেই। কোন প্রতারক চক্র এই কাজ করছে বলে তারা সন্দেহ করছেন। সর্বহারা পার্টির নামে চাঁদা দাবি ও হুমকি-ধমকির অভিযোগে ৩ জন জিডি করেছেন। মোবাইল নম্বর ট্র্যাক করে তাকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে বলে তিনি জানান।

https://channelkhulna.tv/

সাতক্ষীরা আরও সংবাদ

তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা

তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার

তালা উপজেলা নির্বাচন চেয়ারম্যান পদে ৭ ভাইস চেয়ারম্যান পদে ৮ জনের মনোনয়নপত্র দাখিল

তালায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

জলাবদ্ধতা ও পরিবেশ সমস্যা সমাধানের ২০ এপ্রিল খুলনায় দিনব্যাপী নদী মেলা

ঢাবিতে সুযোগ পেয়েও ভর্তি অনিশ্চিত তালার নয়মি সরকার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।