সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ছাত্রীদের সঙ্গে অধ্যক্ষের নাচের ভিডিও ভাইরাল | চ্যানেল খুলনা

ছাত্রীদের সঙ্গে অধ্যক্ষের নাচের ভিডিও ভাইরাল

চ্যানেল খুলনা ডেস্কঃভাষার মাসে ছাত্রীদের সঙ্গে হিন্দি গানে তাল মিলিয়ে নৃত্য করেছেন চুয়াডাঙ্গার জীবননগর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আলাউদ্দিন আলী। তার এই নাচের ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। গত শনিবার (১৫ ফেব্রুয়ারি) কলেজ প্রাঙ্গণে বসন্ত বরণ উৎসবের আয়োজন করা হয়। শুধু চুয়াডাঙ্গা নয় দেশব্যাপী ছড়িয়ে পড়েছে তার এই নাচের ভিডিওটি।

জানা যায়, ছাত্রীদের সঙ্গে নৃত্যের ভিডিওটি মঙ্গলবার দুপুরের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ১ মিনিট ৩৫ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, বেশ কয়েকজন শাড়ি পরা ছাত্রীর সঙ্গে নৃত্য করছেন অধ্যক্ষ। এ সময় তিনি মাথায় টুপি, পাঞ্জাবি ও পাজামা পরিহিত ছিলেন। ভাষার মাসে ছাত্রীদের সঙ্গে অধ্যক্ষের উদ্যম নৃত্য অভিভাবকসহ জনমনে নানা প্রশ্নের দেখা দিয়েছে। শতশত ফেসবুক ব্যবহারকারী ভিডিওটিতে নানা ধরনের নেতিবাচক মন্তব্য করছেন। অনেকে অধ্যক্ষের কঠোর শাস্তির দাবিও তুলছেন।

চুয়াডাঙ্গার স্থানীয় দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নাজমুল হক বলেন, ভিডিওটি দেখে আমি হতবাক। একজন প্রতিষ্ঠান প্রধান হয়ে কীভাবে এমন কাণ্ডজ্ঞানহীন কাজ করল অধ্যক্ষ এটিই আমি ভেবে পাচ্ছি না। তিনি অবিলম্বে অধ্যক্ষের শাস্তি দাবি করেন। সুজনের চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাহবুবুল ইসলাম সেলিম জানান, ভিডিও আমিও দেখেছি। যে কোনো সুস্থ বিবেকবান মানুষ এটির সমালোচনা করবে।

এ ব্যাপারে অধ্যক্ষ আলাউদ্দিন আলী নিজের কৃতকর্মের সমর্থন করে বলেন, বসন্ত বরণ অনুষ্ঠান চলাকালে ছাত্রীরা জোর করে আমাকে স্টেজে টেনে তুলে নিলে আমি একটু নৃত্য করি। এটিতে আমি দোষের কিছু দেখি না। যেটা করেছি প্রকাশ্যে ফান করেছি। এটি নিয়ে মানুষ কী মন্তব্য করল তাতে আমার কিছু যায় আসে না।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, বসন্ত বরণ অনুষ্ঠান খারাপ কিছু না। তবে প্রতিষ্ঠান প্রধান হয়ে মেয়েদের সঙ্গে ডান্স করা তার উচিত হয়নি। বিষয়টি অবশ্যই তদন্ত করা হবে। তদন্তে অভিযোগের প্রমাণ মিললে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।