সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ছাত্রদলের নেতৃত্বেই দেশে গণঅভ্যুত্থান হবে : ফখরুল | চ্যানেল খুলনা

ছাত্রদলের নেতৃত্বেই দেশে গণঅভ্যুত্থান হবে : ফখরুল

চ্যানেল খুলনা ডেস্কঃবিএনপি নতুন বছরে নতুন করে ভাবতে চায় বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, নতুন করে স্বপ্ন দেখতে চাই। আমাদের বিশ্বাস এদেশে অতীতের মতো ছাত্রদলের নেতৃত্বেই গণঅভ্যুত্থান হবে এবং গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হবে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি হবে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকালে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এর আগে, জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রদল নেতাকর্মীদের নিয়ে জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিএনপি মহাসচিব।

ফখরুল বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে অন্যায়ভাবে দীর্ঘদিন ধরে কারাগারে আটকে রাখা হয়েছে। এমনকি তাকে জামিনেরও সুযোগ পর্যন্ত দেওয়া হচ্ছে না। আমরা জানি দক্ষিণ আফ্রিকার বর্ণবাদবিরোধী আন্দোলনের অবিসংবাদিত নেতা নেলসন ম্যান্ডেলাসহ বিশ্বের অনেক নেতাই দীর্ঘ সময় বন্দি হিসেবে কারাগারে ছিলেন। তাদের কারাগারে থাকা ব্যর্থ হয়নি। খালেদা জিয়ার মুক্তির মধ্যে দিয়ে এ জাতি আবার ঘুরে দাঁড়াবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

দেশনেত্রীর সাজা বাড়ানো হয়েছে। সারা দেশে বিএনপির হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে বলে জানান মির্জা ফখরুল।

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, অনেক আগেই আমরা বলেছি বর্তমান নির্বাচন কমিশন (ইসি) এবং এই সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হবে না। তবুও আমাদের দাবিগুলো দেশের জনগণের সামনে তুলে ধরার জন্য ও গণতান্ত্রিক উপায়ে জনগণের কাছে যাওয়ার জন্য নির্বাচনে অংশ নিচ্ছি।

নতুন বছরে নতুন করে ভাবতে চান জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, নতুন করে স্বপ্ন দেখতে চাই। ছাত্রদলের নেতৃত্বেই বাংলাদেশে গণঅভ্যুত্থান হবে ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হবে। তারাই গণতন্ত্র পুনরুদ্ধার করবে। আমাদের নেত্রীর মুক্তি হবে।

এ সময় উপস্থিত ছিলেন— ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, জাকিরুল ইসলাম জাকির, আশরাফুল আলম ফকির লিংকন, হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক তানজিল হাসান, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারীসহ ছাত্রদলের সহস্রাধিক নেতাকর্মী।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।