দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

৩০টি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল - চ্যানেল খুলনা

খুলনা, ২৮শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, শনিবার, ১১ এপ্রিল ২০২০

বাংলাদেশে করোনা পরিস্থিতি

মোট

৪২৪

জন
নতুন

৯৪

জন
মৃত

২৭

জন
সুস্থ

৩৩

জন

 সর্বশেষ সংবাদ:

৩০টি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল

প্রকাশিত হয়েছে: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৪:২৪ : পূর্বাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃবাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) ৩০টি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের (আইএসপি) লাইসেন্স বাতিল করেছে। কিছু প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল করা হয়েছে লাইসেন্স নবায়ন না করায়। কিছু ক্ষেত্রে এক শ্রেণী থেকে অন্য শ্রেণীতে লাইসেন্স পাওয়ায় আগেরটি বাতিল হয়েছে। বিটিআরসি সোমবার এক বিজ্ঞপ্তিতে এ খবর জানায়।
বিটিআরসির বিজ্ঞপ্তিতে বলা হয়, আইএসপি (ক্যাটাগরি-সি) লাইসেন্সের শর্তানুযায়ী, লাইসেন্সধারী প্রতিষ্ঠানের অনুকূলে ইস্যুকৃত লাইসেন্সের মেয়াদ পাঁচ বছর উত্তীর্ণ হওয়ার ১৮০ দিন আগেই পরবর্তী মেয়াদের জন্য নবায়নের জন্য আবেদন করতে হয়। এ ক্ষেত্রে যে সব প্রতিষ্ঠান তাদের লাইসেন্স নবায়নের জন্য আবেদন করেনি, সে সব প্রতিষ্ঠান অবৈধ ও অকার্যকর। এ ছাড়া যে সব প্রতিষ্ঠান ইতিপূর্বে প্রাপ্ত আইএসপি লাইসেন্স সমর্পণের জন্য আবেদন জানিয়েছে এবং যে সব আইএসপি লাইসেন্সধারী প্রতিষ্ঠান (ক্যাটাগরি-সি) জোনাল ও নেশনওয়াইড আইএসপি লাইসেন্সপ্রাপ্ত হয়েছে, সে সব প্রতিষ্ঠানের আইএসপি লাইসেন্স (ক্যাটাগরি-সি) অকার্যকর।
বিজ্ঞপ্তিতে বলা হয়, এ সব লাইসেন্সের অধীনে এখন সব কার্যক্রম অবৈধ এবং শাস্তিযোগ্য অপরাধ হিসেবে বিবেচিত হবে। প্রতিষ্ঠানগুলোকে কমিশনের সকল পাওনা বিজ্ঞপ্তি জারির তারিখ থেকে এক মাসের মধ্যে পরিশোধের জন্য নির্দেশ দিয়েছে বিটিআরসি।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
৪২৪
সুস্থ
৩৩
মৃত্যু
২৭

বিশ্বে

আক্রান্ত
১,৬৭৫,২৮৫
সুস্থ
৩৭১,৮৬৬
মৃত্যু
১০১,৪৮৪
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap