দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

শিঞ্জন রায় স্বামী স্ত্রীর পরিচয়ে বাসা ভাড়া করে থাকাসহ নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে ওই ছাত্রীর সঙ্গে রাত কাটিয়েছেন - চ্যানেল খুলনা

খুলনা, ২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০

বাংলাদেশে করোনা পরিস্থিতি

মোট

৪২৪

জন
নতুন

৯৪

জন
মৃত

২৭

জন
সুস্থ

৩৩

জন

 সর্বশেষ সংবাদ:

ভিকটিমকে ওসিসি থেকে রিলিজ,শিঞ্জন রায় যে সকল বন্ধুদের বাসায় নিয়ে ভিকটিমকে ধর্ষন করা হরায়েছে তাদেরকে মামলায় অন্তভূক্ত করার দাবী

শিঞ্জন রায় স্বামী স্ত্রীর পরিচয়ে বাসা ভাড়া করে থাকাসহ নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে ওই ছাত্রীর সঙ্গে রাত কাটিয়েছেন

প্রকাশিত হয়েছে: রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৪:৪৮ : পূর্বাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃখুলনা মহানগরীর বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের পুত্র শিঞ্জন রায় (২৫) তার সহপাঠী ওই ছাত্রী (২০) কে কুয়াকাটা সমুদ্র সৈকতে বেড়াতে নিয়ে স্বামী স্ত্রী পরিচয়ে বিলাশ বহুল আবাসিক হোটেলে কয়েকদিন রাত কাটিয়েছেন। এছাড়াও সোনাডাঙ্গাস্থ আবাসিক হোটেলসহ তাকে বিভিন্ন স্থানে বাসা ভাড়া করে স্বামী স্ত্রীর ন্যায় মেলামেশা করতো । বিয়ের পর ধর্মান্তরিত হওয়াসহ নানা ধরনের আশ্বাসও দিয়েছে শিঞ্জন। আজ রবিবার আসামি শিঞ্জন রায়কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের ৫ দিনের রিমান্ড আবেদনের শুনানী হবে। এদিকে ভিকটিম ওই ছাত্রীর পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) থেকে রিলিজ দেয়া হয়েছে।
মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানান গেছে, নগরীর সোনাডাঙ্গাস্থ নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ছাত্রী (২০)’র সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে এক বছর ধরে শারীরিক সম্পর্ক স্থাপন করে খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের পুত্র  শিঞ্জন রায় (২৫)। ওই ছাত্রী যে ভাড়া বাসায়, আবাসিক হোটেলসহ বিভিন্ন বন্ধু বান্ধবের বাসায় নিয়েও শিঞ্জন তার সাথে শারীরিক সম্পর্কে বাধ্য করতো। এরপর ওই ছাত্রী চলতি বছরের ফেব্র“য়ারিতে গর্ভবতী হয়ে পড়েন। শিঞ্জন তাকে বিয়ে করবেন বলে নানাভাবে আশ্বস্তও দিয়েছেন। এ অবস্থায় শিঞ্জন গত ১৪ আগস্ট অন্যত্র বিয়ে করেন। ১৬ আগস্ট নগরীর হোটেল সিটি ইনে পূর্ব নির্ধারিত বৌ-ভাত অনুষ্ঠানের দিন নির্ধারিত ছিলো।
এদিকে বিয়ের খবর ওই ছাত্রীর কানে পৌঁছালে সে শিঞ্জনের খোঁজে গত ১৫ আগস্ট রাত ১০টার দিকে মুজগুন্নী আবাসিকের ১৬ নম্বর রোডে যান। সেখানে গিয়ে শিঞ্জন রায়ের দেখা পায়। এ সময় তার বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে তাকে সেখান থেকে ইজিবাইকে জোর করে তুলে দিতে গেলে স্থানীয়দের নজরে আসে। দুজনের এই অবস্থার খবর পেয়ে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ তাদের দুজনকে থানায় নিয়ে আসেন ।। পুলিশ ১৫ আগস্ট সাড়ে ১২টার ধর্ষনের মেডিকেল চেকআপ ও আন্তসত্বার বিষয়ে ওই ছাত্রীকে ভিকটিম সাপোর্ট সেন্টারে হস্তান্তর করেন। এরপর রাত ৩টার দিকে তার শারীরিক অবস্থার কথা বিবেচনা করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ওই ছাত্রী ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)তে ভর্তি করা হয়। ১৬ আগস্ট সোনাডাঙ্গা মডেল থানায় ওই ভিকটিম নিজেই বাদী হয়ে কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের পুত্র  শিঞ্জন রায়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন (নং-২০)। মামলায় জিজ্ঞাসাবাদের জন্য খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ শাহীদুল ইসলাম এর আদালতে পুলিশের ৫ দিনের রিমান্ড আবেদন করেন।
অপরদিকে কর কমিশনার প্রশান্ত কুমার রায় তার পুত্রকে রক্ষায় তিনি ও তার স্ত্রী মৃন্ময়ী রায় সরাসরি ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)তে যান এবং ভিকটিমকে নানা রকম প্রলভন দেখান । এছাড়াও শনিবার প্রশান্ত কুমার রায় এই মামলা যেন মানবাধিকার সংস্থা পরিচালনা না করে তার জন্য বিভিন্ন মাধ্যমে ত্বদবীর করেন । শুধু ত্বদবীরই নয় তিনি একটি মাধ্যমে ভিকটিমকে নগদ দশ লক্ষ টাকার বিনিময়ে বিষয়টি মিমাংসার প্রস্তাব করলে ভিকটিম তা প্রত্যাক্ষান করেন বলে জানাগেছে । শনিবার সকাল থেকে সন্ধা অবদী প্রশান্ত কুমারের মুজগুন্নীর আলিশান বাড়িতে বিপুল সংখ্যক নতুন আত্মীয়দের দেখা যায় । বাড়ির সামনে কয়েকটি প্রাইভেট ও পাজারো গাড়ী আসা যাওয়া করতে দেখা যায় । যে সব বাড়িতে ভাড়াটিয়া হিসেবে শিঞ্জন তার সহপাঠিকে নিয়ে থাকতো ঐসব বাড়ির পাশের ভাড়াটিয়ারা জানান, এদের চাল চলনে কখনো কারো সন্দেও হয়নি । শিঞ্জন বাবু নিয়মিত বাজার,স্ত্রীকে নিয়ে মার্কেটিংসহ তারা প্রচুর টাকা খরচ করতো । এমনকি গত রোজার ঈদে তাদের চলাফেরা মুসলিম পরিবারের ন্যায় শিঞ্জন ইফতারীর সময় টুপি পরিধান করতো এবং বিভিন্ন রকমের আইটেমের বাহারী ইফতার সামগ্রী নিয়ে আসতো । শিঞ্জন প্রায় সাদা রংয়ের এবং একটি সবুজ রংয়ের প্রাইভৈটকার নিয়ে মাঝে মধ্যে স্ত্রীকে নিয়ে লংড্রাইবে চলে যেত । আমরা জিজ্ঞাসা করলে জানাতো বেরাতে গিয়েছিলাম ।তারা আরো বলেন,মুসলিস শিক্ষার্থীকে শিঞ্জন তার যে সকল বন্ধুদের বাসায় নিয়ে ধর্ষন করছে তাদেরকে জিঞ্জাসাবাদ পূর্বক এই মামলায় ধর্ষনের সহযোগিতাকারী হিসেবে তাদেরকে আইনের আওতায় এনে বিচার করা হোক ।

এ বিষয়ে মামলা তদন্ত কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম জানান, এজাহারভুক্ত আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। এজাহারের বাদিনীর অভিযোগের বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। এজাহারে উল্লেখিত ভিকটিমকে ধর্ষণের স্থান সমূহের মধ্যে কয়েকটি স্থানের তদন্ত করে সত্যতা পাওয়া গেছে।

চোঁখ রাখুন চ্যানেল খুলনায়ঃ শিগ্রই খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায় ও তার পরিবার নিয়ে চাঞ্চল্যকর তথ্য নিয়ে একটি সচিত্র ভিডিও প্রতিবেদন নিয়ে আসছি ।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
৪২৪
সুস্থ
৩৩
মৃত্যু
২৭

বিশ্বে

আক্রান্ত
১,৬৬৭,০৩৪
সুস্থ
৩৭০,০০১
মৃত্যু
১০০,৪৫১
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap