দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থীদের বিশেষ ফি মওকুফ - চ্যানেল খুলনা

খুলনা, ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ৪ জুলাই ২০২০

 সর্বশেষ সংবাদ:

লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থীদের বিশেষ ফি মওকুফ

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: সোমবার, ২৯ জুন ২০২০, ৮:১২ : অপরাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃ শিক্ষার্থীদের বিশেষ ফি মওকুফ করেছে সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটি। রবিবার (২৮ জুন) সাপ্তাহিক অনলাইন সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এক বার্তায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা জানায়, করোনা পরিস্থিতিতে শিক্ষার্থীদের সুবিধার্থে সামার সেমিস্টারে যেসব শিক্ষার্থী রেজিস্ট্রেশন করবেন তাদেরকে পরিবহন ফি দিতে হবেনা। সেই সঙ্গে ল‍্যাব ফিও এখন পরিশোধ করতে হবে না, পরবর্তী সময়ে পরিস্থিতির উন্নতির পর ল‍্যাব ক্লাস ও পরীক্ষার হলে ফি নেওয়া হবে।

সভায় লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী, উপাচার্য (দায়িত্বপ্রাপ) শ্রীযুক্ত বনমালী ভৌমিক, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই, সচিব মেজর (অবসরপ্রাপ্ত) শায়েখুল হক চৌধুরীসহ শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার প্রথমার্ধে অনলাইনে পাঠদান বিষয়ে মূল‍্যবান দিক নির্দেশনা প্রদান করেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস অ্যান্ড ইকনোমিক্স বিষয়ের সিনিয়র অধ্যাপক সাবেক উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) ও সাবেক কোষাধ্যক্ষ ড. গৌর গোবিন্দ গোস্বামী।

তিনি করোনা মহামারিতে অনলাইনে কিভাবে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে শিক্ষাকার্যক্রম পরিচালিত হচ্ছে তা লিডিং ইউনিভার্সিটির শিক্ষকদের সঙ্গে বিভিন্ন প্রশ্নোত্তরের মাধ‍্যমে তুলে ধরেন এবং পরামর্শ দেন।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
১৫৯,৬৭৯
সুস্থ
৭০,৭২১
মৃত্যু
১,৯৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,২৮৫,০৬৩
সুস্থ
৬,৩৯৯,১০৩
মৃত্যু
৫৩০,৯৪৭
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap