দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

রূপসা ও ভৈরব পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদে শিগগিরই অভিযান - চ্যানেল খুলনা

খুলনা, ১১ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, শনিবার, ২৫ জানুয়ারী ২০২০

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড

 সর্বশেষ সংবাদ:

জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় সিদ্ধান্ত

রূপসা ও ভৈরব পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদে শিগগিরই অভিযান

প্রকাশিত হয়েছে: সোমবার, ১৩ জানুয়ারি ২০২০, ২:৩৫ : পূর্বাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃদ্রুত সময়ের মধ্যে রূপসা নদী ও ভৈরব নদের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু হবে। খুলনা বিআরটিএ, পাসপোর্ট অফিস ও শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে দালাল ও রোগী ভোগান্তি সৃষ্টিকারীদের দৌরাত্ম নিরসনে চলমান কার্যক্রম আরো গতিশীল করা প্রয়োজন। গতকাল রবিবার সকালে সার্কিট হাউসে অনুষ্ঠিত জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভায় জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন সভাপতিত্ব করেন।
কিশোর অপরাধ দমনে কাঠোর আইন প্রয়োগের পাশাপাশি সামাজিক মোটিভেশন অধিকতর কার্যকর বলে অভিমত প্রকাশ করেন জেলা প্রশাসক। এ সময় ধান কাটার মৌসুমে গ্রামীণ এলাকায় পারিবারিক ও গোষ্ঠীভিত্তিক দ্বন্দ্বের ব্যাপারে সার্বক্ষণিক সচেতন থাকতে উপজেলা নির্বাহী অফিসারদের নিদের্শনা দেন জেলা ম্যাজিস্ট্রেট।
সভায় পুলিশ জানায়, খুলনা মেডিকেল কলেজের সামনে অবৈধ স্থাপনা অপসারণ ও যানজট নিরসনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সচেতন রয়েছে।
সিভিল সার্জন ডাঃ মোঃ সুজাত আহমেদ জানান, জেলায় ৬৪ জন মহিলা চিকিৎসক ও ৬৩ জন পুরুষ চিকিৎসকের পদায়ন সম্পন্ন হয়েছে। বায়োমেট্রিক হাজিরার মাধ্যমে হাসপাতাল সমূহে সঠিক সময়ে চিকিৎসকদের উপস্থিতি নিশ্চিত করা হচ্ছে।
সভায় জানানো হয়, খুলনায় গত ডিসেম্বরে দু’টি হত্যা, নয়টি ধর্ষণ, ১৮টি নারী ও শিশু নির্যাতন, দু’টি নারী ও শিশু পাচারসহ সর্বমোট ২৯৮টি মামলা হয়েছে।
সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী, কেএমপির উপ-কমিশনার মোঃ এহসান শাহ, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, গণমাধ্যমকর্মীসহ কমিটির সদস্যবৃন্দ।