দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল

মোংলায় করোনা আক্রান্ত সাংবাদিক ও রাজনীতিক শেখ জসিমের সুস্থতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া | চ্যানেল খুলনা

খুলনা, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ৩১ অক্টোবর ২০২০

 সর্বশেষ সংবাদ:

মোংলায় করোনা আক্রান্ত সাংবাদিক ও রাজনীতিক শেখ জসিমের সুস্থতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:৫০ : পূর্বাহ্ণ

মোংলা প্রতিনিধিঃ করোনা আক্রান্ত হয়ে খুলনার একটি হাসপাতালে চিকিৎসারত বাংলা টিভির মোংলা প্রতিনিধি ও মোংলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিমের দ্রুত সুস্থতা কামনা করে বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুম্মার নামাজ শেষে পৌরসভার কেন্দ্রীয় বাজার জামে মসজিদ, কবরস্থান মসজিদ, বায়েজিদ বোস্তামী মসজিদ, খানকা শরীফ ও চরকানা এতিমখানাসহ বিভিন্ন জায়গায় তার জন্য দোয়া করা হয়। এছাড়া তার রোগ মুক্তি কামনা করে বিবৃতি দিয়েছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃ বৃন্দরা।
করোনা আক্রান্ত হয়ে মোংলায় তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে তাকে খুলনার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। চলতি সপ্তাহে প্রথম দফায় তার নমুনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসলেও পরবর্তীতে বৃহস্পতিবার  সিটিস্ক্যান রিপোর্ট করোনা পজেটিভ আসে। বর্তমানে তার শরীরে জ্বর না থাকলে প্রচন্ড কাঁশি এবং শ্বাস কষ্ট রয়েছে।
উল্লেখ্য, করোনার শুরু থেকে এ পর্যন্ত মোংলায় আক্রান্ত প্রত্যেকের বাড়ী বাড়ী গিয়ে তাদের খোঁজখবর নেয়ার পাশাপাশি প্রতিষেধক ওষুধ ও ফলমুল দিয়ে মানবিক সেবাও করেছেন শেখ জসিম। এছাড়া করোনা সম্পর্কে সকলকে সচেতন করতে নিজে হ্যান্ড মাইক নিয়ে শহর, পাড়া, মহল্লায় প্রচারণা চালিয়েছেন দিনরাত। তার ব্যক্তিগত পক্ষ থেকে সমাজের সকল শ্রেণীর মানুষের মাঝে বিতরণ করেছেন মাস্ক, লিফলেট, ওষুধ। করোনায় কর্ম হারিয়ে বেকার হয়ে পড়া দরিদ্র মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন তিনি। করোনাকালে সার্বক্ষনিক পৌরবাসীর পাশে থাকা সেই মানবিক ব্যক্তি নিজেই এখন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন। শেখ জসিমের আরোগ্য কামনায় পৌরবাসীর কাছে তার পরিবারের  পক্ষ দোয়া চাওয়া হয়েছে।

পুরাতন সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
Copy link
Powered by Social Snap