দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

মহেশপুরে অনুপ্রবেশকারীসহ আটক ১৬ – চ্যানেল খুলনা

খুলনা, ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ৫ আগস্ট ২০২০

 সর্বশেষ সংবাদ:

মহেশপুরে অনুপ্রবেশকারীসহ আটক ১৬

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ১:৫৪ : পূর্বাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃঝিনইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশকারীসহ ১৬ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকাল ১০টার দিকে সীমান্তের মাটিলা ও ভৈরবা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।ঝিনাইদহ-৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক মেজর কামরুল হাসান জানান, সম্প্রতি ভারতে এনআরসি ঘোষণার পর দেশে বিভিন্ন সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশ ঘটছে। এরই প্রেক্ষিতে আজ সকাল ১০টার দিকে উপজেলার ভৈরবা বাজার মোড় এলাকা থেকে ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশকারী পাঁচ পুরুষ ও দুই নারী এবং তাদের সহায়তাকারী এক দালালকে আটক করা হয়।

অপর দিকে, একই সময় সীমান্তের মাটিলা নামক স্থানে ইছামতি নদীর তীর থেকে অবৈধভাবে ভারতে প্রবেশকালে চার পুরুষ, তিন নারী ও এক দালালকে আটক করা হয়। তাদের পাসপোর্ট আইনে মামলার পর মহেশপুর থানায় সোপর্দ করা হবে। তারা বিভিন্ন সময় কাজের সন্ধানে ভারতে গিয়েছিল।

বিজিবির মেজর আরও জানান, সম্প্রতি ভারতে জাতীয় নাগরিক সনদ এনআরসি ঘোষণার পর থেকেই ঝিনাইদহের মহেশপুর সীমান্তের বিভিন্ন এলাকা দিয়ে বেড়েছে অবৈধ অনুপ্রবেশ। এ নিয়ে চলতি বছরের নভেম্বর ও ডিসেম্বর মাসের বর্তমান সময় পর্যন্ত অনুপ্রবেশকারী ২৭৬ জনকে আটক করেছে বিজিবি।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৫৭৪,০৭৪
সুস্থ
১১,৭৮৫,৭১১
মৃত্যু
৭০০,৪৪৯
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap