দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

মজনু মিয়া যেন জজ মিয়া না হয় : জাফরুল্লাহ – চ্যানেল খুলনা

খুলনা, ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, সোমবার, ৩ আগস্ট ২০২০

 সর্বশেষ সংবাদ:

মজনু মিয়া যেন জজ মিয়া না হয় : জাফরুল্লাহ

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: বৃহস্পতিবার, ৯ জানুয়ারি ২০২০, ১১:২১ : অপরাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী ধর্ষণের ঘটনায় একজন মজনু মিয়া আবিষ্কার হয়েছে। মজনু মিয়া যেন জজ মিয়া নাটকের মতো না হয়। জজ মিয়া কা‌হিনির মতো হলে, দে‌শে যে হা‌রে ধর্ষণ বৃদ্ধি পেয়েছে তার কোনো সমাধান হ‌বে না।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাবি ছাত্রী ধর্ষণের প্রতিবাদে এক মানববন্ধনে এসব কথা বলেন তিনি। ‘গণতন্ত্র উদ্ধার আন্দোলন’- এর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।জাফরুল্লাহ চৌধুরী বলেন, দেশে এত গোয়েন্দা সংস্থা, তারা কী করে। তাদের কী দেশের জনগণকে পাহারা দেওয়ার দা‌য়িত্ব নেই?

তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের অভিযোগে একজন মজনু মিয়া আবিষ্কার হয়েছে। সেই মজনু মিয়া যেন জজ মিয়া কাহিনির মতো না হয়। দেশের জনগণের উদ্দেশে তিনি বলেন, প্রতিটি ক্ষেত্রেই আমাদের মা-বোনেরা ধর্ষণের শিকার হয়। গত ৫ জানুয়ারি ঢাবি ছাত্রী ধর্ষণ হয়নি, ধর্ষণ হয়েছে মুক্তিযুদ্ধের চেতনা, ধর্ষণ হয়েছে দেশের জনগণ। এভাবে আর কতদিন ধৈর্য ধরে থাকবেন। এসব থেকে বাঁচতে হলে ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া উপায় নেই। এর থেকে মুক্তি পাওয়া না গেলে, দেশ মাফিয়াদের নিয়ন্ত্রণে চলবে।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন—নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণতন্ত্র উদ্ধার আন্দোলনের নেতাকর্মীরা।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,২৯৯,৩২৩
সুস্থ
১১,৫০৬,৬৯৬
মৃত্যু
৬৯৩,৯৫৭
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap