দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

বিএনপির কেন্দ্রীয় নেতা রকিবুল ইসলাম বকুলের পক্ষে ৫নং ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ - চ্যানেল খুলনা

খুলনা, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

 সর্বশেষ সংবাদ:

বিএনপির কেন্দ্রীয় নেতা রকিবুল ইসলাম বকুলের পক্ষে ৫নং ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: শনিবার, ২৩ মে ২০২০, ১:৩৪ : পূর্বাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃচলামান করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জনগনের পাশে দাড়াতে তিনবারের প্রধানমন্ত্রী দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ও গনতন্ত্রের অতন্ত প্রহরী দেশমাতা বেগম খালেদা জিয়া ও আগামীর দেশ নায়ক আধুনিক বাংলাদেশ বিনির্মানের স্বপ্নদ্রষ্টা, তারুন্যের অহংকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে বিএনপির কেন্দ্রীয় নেতা ও খুলনা-৩ নির্বাচনী এলাকার বিএনপির অভিভাবক আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের নিজস্ব অর্থায়নে খুলনা মহানগরীর নিন্ম আয়ের মানুষদের জন্য ব্যাপক ভিক্তিক মানবিক খাদ্য সহায়তা কর্মসুচি গ্রহন করেন । বিশেষত খুলনা-৩ নির্বাচনী এলাকার ১৫টি ওয়ার্ড ও ২টি ইউনিয়ন পরিষদের করোনায় গৃহবন্ধী প্রায় ৬৫০০টি নিম্ন আয়ের মানুষের খাদ্য চাহিদা পুরনের লক্ষে এ কর্মসূচি । কর্মসূচি বাস্তবায়নের ধারাবাহিক ত্রান বিতরনের অংশ হিসেবে আজ শুক্রবার সকাল ১১টায় দৌলতপুর থানার অন্তর্গত ৫নং ওয়ার্ডের আঞ্জুমান স্কুল প্রাঙ্গনে কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পৃষ্ঠপোষকতায় এবং ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ ইমাম হোসেনের নেতৃত্বে দুই শতাধিক দুস্থ, অসহায়, কর্মহীন পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনঃ দৌলতপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু, মুর্শিদ কামাল,কেন্দ্রীয় যুবনেতা চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, কাজী নেহিবুল হাসান নেহিম, শরিফুল আনাম, খবির উদ্দিন, মিজানুর রহমান, মাসুদুর রহমান রানা, রিয়াজ শাহেদ, মোল্লা সোহেল, আঃ রাজ্জাক, নুর ইসলাম বাচ্চু, লিটন খন্দকার, এম এম জসিম, শেখ মোঃ নাজিম, মাঈনুল ইসলাম,আল আমিন সরদার রতন, হেদায়েতুল্লাহ দিপু, মোঃ আল আমিন লিটন, নয়ন খান, জিয়া উদ্দিন জিয়া, মিজানুর রহমান মৃদুল, মেহেদী হাসান, রবিউল ইসলাম, আসাদ, নাসির হাওলাদার, মোঃ মিন্টু, সুমন খান, সোহেল, ইব্রাহিম, আশিক, সোনা মিয়া, সানি, মিরাজ প্রমুখ।

উল্লেখ ,দেশে প্রানঘাতী করোনা ভাইরাস পরবর্তী লকডাউনের ফলে খুলনাঞ্চলে বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল নগরীর বিভিন্ন এলাকার নিন্ম আয়ের মানুষ জন্য ত্রান বিতরণ কার্যক্রম শুরু করেন । বিশেষ করে খুলনা-৩ নির্বাচনী এলাকার প্রায় ছয় হাজার দুস্থ,অহহায় ও নিন্ম আয়ের পরিবার ও আর্থিকভাবে দুর্বল দলের নেতাকর্মীদের মাঝে ধারাবাহিক ত্রান বিতরণ শুরু হয় । প্রতিদিন খুলনা-৩ নির্বাচনী এলাকায় রকিবুল ইসলাম বকুল নগরীর ১৫টি ওয়ার্ড ও ২টি ইউনিয়নের প্রায় ৬৫০০ নিম্ন আয়ের মানুষসহ সর্বস্থরের বিবদ গ্রস্থদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী,সবজী,মাছ,ঈদ উপহার,নগদ অর্থ,প্রতিবন্ধী ও শিশুদের জন্য বিশেষ খাদ্য সামগ্রীসহ বিভিন্ন কার্যক্রম গ্রহন করেন । তার আর্থিক সয়াহতায় এ ত্রাণ কার্যক্রম তৃর্নমূল পর্যায়ে বাস্থবায়ন করছে ওয়ার্ড বিএনপি,থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা । প্রানঘাতী করোনা ভাইরাস প্রতিরোধের লকডাউন শুরু থেকে আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে ধারাবাহিক ভাবে খালিশপুর,দৌলতপুর ও খাঁনজাহান আলী থানা এবং নগরীর অন্যান্ন এলাকায় এই ত্রান বিতরণ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন বিএনপি নেতৃবৃন্দরা । এ ছাড়াও যেসব মধ্যবিত্ত পরিবার এই দুর্ভোগে রাস্তায় দাড়াতে পারেনা তাদের জন্য চালু করেছেন বিশেষ যোগাযোগ মাধ্যম হটলাইন নান্বর,ফেসবুক ম্যাসেঞ্জারে যারা খাদ্যসহ প্রয়োজনীয় সহযোগিতা চান তাদের তথ্য গোপন করে রাতের অন্ধকারে আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে স্থানীয় নেতৃবৃন্দ পৌছে দিচ্ছেন খাদ্যসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী । বিএনপি নেতৃবৃন্দ বলেন ত্রান বিতরণ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ অঞ্চলের মা মাটির নেতা শ্রমজীবি মানুষের হৃদয়ের স্পন্দন আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষ থেকে মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
৩৮,২৯২
সুস্থ
৭,৯২৫
মৃত্যু
৫৪৪

বিশ্বে

আক্রান্ত
৫,৭৮৮,৭৮২
সুস্থ
২,৪৯৭,৫৯৩
মৃত্যু
৩৫৭,৪২৫
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap