দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

পানের বরজে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ - চ্যানেল খুলনা

খুলনা, ২৮শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, শনিবার, ১১ এপ্রিল ২০২০

বাংলাদেশে করোনা পরিস্থিতি

মোট

৪২৪

জন
নতুন

৯৪

জন
মৃত

২৭

জন
সুস্থ

৩৩

জন

 সর্বশেষ সংবাদ:

পানের বরজে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

প্রকাশিত হয়েছে: শুক্রবার, ২৯ নভেম্বর ২০১৯, ৯:৫৯ : অপরাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃখুলনার রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের গোয়ালবাড়ীর চর এলাকায় ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চার জনকে আসামি করে মামলা দায়ের করেছে নির্যাতিতার বাবা। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।ভুক্তভোগীর বাবা ও এজাহার সূত্রে জানা যায়, গত ২৭ নভেম্বর রাতে উক্ত গ্রামের জনৈক ব্যক্তির কন্যা (১৩) এবং তার বান্ধবী (১৪) পার্শ্ববর্তী কানাই মন্ডলের বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান শেষে বাড়ি ফিরে আসছিল। হঠাৎ পথের মধ্যে একই গ্রামের আশুতোষ বিশ্বাসের ছেলে দেবব্রত বিশ্বাস ওরফে অর্শিনী (২২) ও তার সহযোগীরা উক্ত কিশোরী ও তার বান্ধবীকে জোর করে মুখ চেপে ধরে স্থানীয় অভিজিত বিশ্বাসের পানের বরজের ভেতর নিয়ে যায়। এ সময় বখাটে অর্শিনীর চার সহপাঠীর সহায়তায় ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে ভুক্তভোগী অজ্ঞান হয়ে পড়ে।

এ সময় তার বান্ধবীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। গুরুতর অসুস্থ অবস্থায় কিশোরীকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।ঘটনার রাতেই এলাকাবাসীর সহায়তায় থানা পুলিশ শংকর রায়ের ছেলে মিঠুন রায়কে (২৬) আটক করে।এ ব্যাপারে ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করেন। একই গ্রামের মৃত্যুঞ্জয়ের ছেলে পল্লব বিশ্বাস, শংকর রায়ের ছেলে মিঠুন রায়, বাবলু রায়ের ছেলে বাধন রায়কে (১৩) আসামি করে রূপসা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার বদিউজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার সঙ্গে জড়িত থাকায় অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
৪২৪
সুস্থ
৩৩
মৃত্যু
২৭

বিশ্বে

আক্রান্ত
১,৬৭৭,৬৬৪
সুস্থ
৩৭২,৯৩৯
মৃত্যু
১০১,৫৯৭
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap