দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

নগরীতে বিকাশ একাউন্ট হ্যাক করে টাকা আত্মসাৎ : গ্রেফতার ১ - চ্যানেল খুলনা

খুলনা, ২৮শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, শনিবার, ১১ এপ্রিল ২০২০

বাংলাদেশে করোনা পরিস্থিতি

মোট

৪২৪

জন
নতুন

৯৪

জন
মৃত

২৭

জন
সুস্থ

৩৩

জন

 সর্বশেষ সংবাদ:

নগরীতে বিকাশ একাউন্ট হ্যাক করে টাকা আত্মসাৎ : গ্রেফতার ১

প্রকাশিত হয়েছে: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৩:৫৫ : পূর্বাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃনগরীর নিরালা এলাকার অবসরপ্রাপ্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ হালিম মোল্লার মেয়ের বিকাশ একাউন্ট হ্যাকিং করে ২৮ হাজার ৫শ’ টাকা আত্মসাৎ মামলার এক আসামিকে গ্রেফতার করেছে সিআইডি। গত ১৬ ফেব্র“য়ারি রাত ১০টার দিকে প্রযুক্তির মাধ্যমে রাজবাড়ি জেলার বালিয়াকান্দি থানার সমাধিনগর বাজারের বিশ্বাস স্টোর থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার প্রতারক মোঃ কামরুজ্জামান (৪০) ফরিদপুর জেলার মধুখালি থানার ডুমাইন গ্রামের মৃত কোব্বাত শেখের ছেলে। গতকাল সোমবার মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি এস আই মোল্লা লুৎফর রহমান অসামিকে আদালতে হাজির করলে বিচারক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল ইসলাম তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।
মামলার বিবরণে জানা যায়, নগরীর নিরালা এলাকার অবসরপ্রাপ্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ হালিম মোল্লার স্ত্রী গত ৩০ ডিসেম্বর সকাল সাড়ে ১১টার দিকে নিরালা মোড়ের রফিকুল মাহবুবের দোকান থেকে ৩ হাজার টাকা মেয়ের মোবাইল নম্বারে বিকাশ করেন। রাত সাড়ে ৮টার দিকে বিকাশ অফিসের পরিচয় দিয়ে বলা হয় ভুল করে আপনার ফোনে ২৫ হাজার টাকা চলে গেছে। টাকা ফেরত না দিলে আগের ৩ হাজার টাকা পাবেন না। আপনার একাউন্ট বন্ধ হয়ে যাবে। সরল বিশ্বাসে মেয়ে ৩৫০০ ও ২২ হাজার টাকা নিজের ফোনে বিকাশ করে। প্রতারক চক্র ওই টাকা প্রযুক্তির মাধ্যমে একাউন্ট হ্যাক করে আত্মসাৎ করে। এ ঘটনায় হালিম মোল্লা বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে খুলনা থানায় প্রতারণা মামলা দায়ের করেন।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
৪২৪
সুস্থ
৩৩
মৃত্যু
২৭

বিশ্বে

আক্রান্ত
১,৬৭৬,৫৩২
সুস্থ
৩৭২,২৫৩
মৃত্যু
১০১,৫৫১
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap