দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

দুদকের তদন্তে অসহযোগিতা মাউশি খুলনার উপ-পরিচালক নিভা রাণীকে শোকজ – চ্যানেল খুলনা

খুলনা, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০

 সর্বশেষ সংবাদ:

ঘুষ হিসেবে নগদ টাকা থেকে মাছ-মাংস, সবই নেন মাউশি খুলনার উপ-পরিচালক

দুদকের তদন্তে অসহযোগিতা মাউশি খুলনার উপ-পরিচালক নিভা রাণীকে শোকজ

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: শুক্রবার, ৪ অক্টোবর ২০১৯, ৩:৪৬ : পূর্বাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃমাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর খুলনার উপ-পরিচালক নিভা রাণী পাঠকের বিরুদ্ধে এবার কারণ দর্শানোর নোটিশ জারি করেছে অধিদপ্তর। তার বিরুদ্ধে আনীত অভিযোগের তদন্ত কাজে অসহযোগিতার কথা উল্লেখ করে সোমবার এই শোকজের নোটিশ জারি করা হয়েছে।

জানা গেছে, মাউশি খুলনার উপ-পরিচালক নিভা রাণী পাঠকের অনিয়ম, দুর্নীতি, বদলী, অফিস ফাইল বাণিজ্য ও ভারতে হু-ির মাধ্যমে টাকা ভারতে পাচারসহ নানা বিষয়ে দুর্নীতি দমন কমিশনে(দুদক) অভিযোগের তদন্ত করছেন কলেজের দায়িত্বপ্রাপ্ত শিক্ষকরা। তদন্ত নিয়ে উপ-পরিচালক নানা টালবাহনার পর সময় বাড়িয়েও সুষ্ঠভাবে সম্পন্ন করতে পারেনি তদন্ত। কোন ধরনের সুপারিশ ছাড়াই প্রতিবেদন দিয়েছে অধিদপ্তরে।

এদিকে সোমবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর উপ-পরিচালক নিভা রাণী পাঠকের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন(দুদক) এর তদন্ত কাজে অসহযোগিতা করার কারণে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেছেন। অধিদপ্তরের মাধ্যমিক শাখার ৬৪৪নং ইস্যু নাম্বারে এই নোটিশ জারি করা হয়েছে। তিন কর্মদিবসের মধ্যে কারণ দর্শানো নোটিশের জবাব দিতে বলা হয়েছে। আজ বৃহস্পতিবার তিন কর্মদিবস শেষ হচ্ছে।

তদন্তকারী কর্মকর্তা প্রফেসর শেখ মুস্তাহিদুল আলম বলেন, তদন্তনাধীন বিষয়ে কিছু বলতে চাই না। কোন ধরনের সুপারিশ ছাড়াই মন্তব্য করে প্রতিবেদন পাঠিয়েছি। তবে সফলভাবে তদন্ত সম্পন্ন করতে পারেননি বলে জানান তিনি।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৫৪৬,৬১১
সুস্থ
১১,৭৬৫,৭৯৮
মৃত্যু
৬৯৯,৮৩৫
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap