দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

দাকোপে গরু চরানোকে কেন্দ্র করে খুনের বদলে খুন - চ্যানেল খুলনা

খুলনা, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, রোববার, ৫ জুলাই ২০২০

 সর্বশেষ সংবাদ:

দাকোপে গরু চরানোকে কেন্দ্র করে খুনের বদলে খুন

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: মঙ্গলবার, ৯ জুন ২০২০, ১:০৪ : অপরাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃ গৌতম সরকার,দাকোপ:খুলনার দাকোপে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাত পোহাতেই খুনের বদলে খুন। জোড়া লাশে আতংকিত দাকোপবাসী। বাজুয়া এসএন কলেজের মাঠে গরু চরানোকে কেন্দ্র করে নীল উৎপল (২৮) নামের এক যুবকে পেটে ছুরি মেরে হত্যা করা হয়েছে। এঘটনায় হত্যাকারী ইমোন হোসেন (২৫) কে গণধোলায় দিয়ে পুলিশে সোপর্দ করেন এলাকাবাসী। পরে হাসপাতালে ইমোনেরও মৃত্যু হয়।

মঙ্গলবার (৯ জুন) সকাল সাড়ে ৭ টার দিকে বজুয়া গ্রামে এঘটনা ঘটে। নিহত নীল উৎপল ওই গ্রামের সুকুমারের ছেলে। হত্যাকারী ইমোন হোসেন তার প্রতিবেশি। ইমোনের বাবার নাম বাদল হোসেন।

দাকোপ থানার ওসি শফিকুল ইসলাম চৌধুরী বলেন, নিহত নীলউৎপলের বাবা বাজুয়া এসএম কলেজের গ্রহন্থগারীক সুকুমার রপ্তান’র একমাত্র ছেলে সে সম্প্রতি খুলনা বিএল কলেজ থেকে এমএসসি পাশ করেছে।
গত কাল বিকেলে হত্যাকারী ইমোনের বাবা ওই কলেজের মাঠে গরু চারাছিল। এসময়ে উৎপলের বাবা তাকে বকাবকি করেছিল। বলেছিল মাঠে গরু চরালে মল ত্যাগ করে, মাঠ নষ্ট হয় ইত্যাদি। আজ সকাল সাড়ে ৭ টার সময় বাদল শেখের ছেলে ইমন শেখ (২৫) নিহতের বাড়ীতে এসে নিলোৎপলকে ঘুম থেকে ডেকে উঠিয়ে পেটে ছুরিকাঘাত করে। পরে উৎপলকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এঘটনায় হত্যাকারী ইমোনকে এলাকাবাসী গণপিটুনী দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখে, সেও মারাত্মক পর্যায়ে পৌঁছালে তাকে চিকিৎসার জন্য দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে পথিমধ্যে সে ও মারা যায়। এদিকে বিক্ষুব্ধ জনতা ইমনের বাড়ি আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ সাইফুল ইসলাম বেলা ১১ টার দিকে ইমনকে মৃত ঘোষণা করেছেন।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
১৫৯,৬৭৯
সুস্থ
৭০,৭২১
মৃত্যু
১,৯৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,২৯১,৭৫৭
সুস্থ
৬,৪০৫,১৩৯
মৃত্যু
৫৩০,৯৫৬
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap