দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

চাকরির পিছনে না ছুটে তরুণদের উদ্যোক্তা হতে হবে- জনপ্রশাসন প্রতিমন্ত্রী – চ্যানেল খুলনা

খুলনা, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০

 সর্বশেষ সংবাদ:

চাকরির পিছনে না ছুটে তরুণদের উদ্যোক্তা হতে হবে- জনপ্রশাসন প্রতিমন্ত্রী

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ৮:১৭ : অপরাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃজনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জনে তরুণ প্রজন্মকে প্রশিক্ষণ দিয়ে উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে হবে। দেশকে উন্নয়ন করতে উদ্যোক্তা প্রয়োজন রয়েছে। এ দায়িত্ব আমাদেরসহ সরকারের সব বিভাগের। অনেকেই দেখি মাস্টার্স শেষ করে চাকরি না পেয়ে বেকার হয়ে বসে থাকেন। আমরা সবাই চাই নিজে কিছু করে স্বাবলম্বী হতে। তাই সকলে চাকরির পিছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার চিন্তা মাথায় নিতে হবে। আর এজন্য বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশনকে (বিসিক) অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

মেহেরপুরের মুজিবনগরে বাংলাদেশ শিল্প উন্নয়ন কর্পোরেশনের (বিসিক) আয়োজনে বিসিকের কর্মকর্তা-কর্মচারীদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ সকল কথা বলেন।

বিসিকের প্রকল্প পরিচালক (প্রযুক্তি) ডক্টর আবদুস সালামের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মেহেরপুরের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, শিল্প মন্ত্রণালয়ের সচিব আব্দুল হালিম, বিসিকের চেয়ারম্যান মোস্তাক হাসান, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প ও সমিতির (নাসিব) প্রেসিডেন্ট মির্জা নূরূল গনী শোভন, মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গনি প্রমুখ।

উক্ত কর্মশালায় খুলনা বিভাগের ১০ টি জেলা থেকে বিসিকের মোট ৭৭ জন কর্মকর্তা-কর্মচারী অংশ নেন।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৫৫২,৭৪১
সুস্থ
১১,৭৬৫,৭৯৮
মৃত্যু
৭০০,১৩২
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap