দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

গানে মুখ দেখিয়ে সালমান পান ৩৫ কোটি আর গায়ক ২৫ হাজার! - চ্যানেল খুলনা

খুলনা, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, রোববার, ৫ জুলাই ২০২০

 সর্বশেষ সংবাদ:

গানে মুখ দেখিয়ে সালমান পান ৩৫ কোটি আর গায়ক ২৫ হাজার!

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: রবিবার, ২৮ জুন ২০২০, ৮:১৭ : অপরাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃ সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণ বিতর্ক বড় পর্দা ছাপিয়ে ছুঁয়ে ফেলেছে সঙ্গীত জগতেও। ইতিমধ্যেই টি সিরিজের ভূষণ কুমার সম্পর্কে একের পর এক অভিযোগ করেছেন সোনু, তা নিয়ে বিরাট বিতর্ক হয়েছে। এবার ভাইরাল হয়েছে তার ৭ বছরের পুরনো একটি ভিডিও।

ফেসবুকের গ্রুপে গ্রুপে ঘুরতে থাকা ভিডিওটিতে দেখা যাচ্ছে, সোনু ভূষণ কুমার ও সালমান খানের ব্যাপারে কথাবার্তা বলছেন। সোনু বলছেন, তাকে ব্রেক দিয়েছিলেন ভূষণের বাবা গুলশন কুমার, আবার তিনি নিজে লঞ্চ করেন ভূষণকে। ভূষণ বহু খারাপ কাজকর্মের সাথে যুক্ত, তবু তিনি তাকে ছোট ভাইয়ের মত বারবার ব্যক্তিগতভাবে ও পেশার দিক থেকে সাহায্য করেছেন। সোনু আরো বলেছেন, গুলশন সবাইকে বলতেন, গানে সব থেকে বেশি গুরুত্ব দিতে হবে গায়ক বা সুরকারকে। কিন্তু ভূষণ করছেন ঠিক উল্টোটা।

সালমান বলেছিলেন, গায়ক গায়িকাদের গানের রয়্যালটি চাওয়া উচিত নয়, কারণ গান বিক্রি হয় অভিনেতা অভিনেত্রীদের জোররে। সোনু বলেছেন, তাহলে তো নায়ক নায়িকাদের নিয়ে করা যে কোনো ভিডিও অ্যালবামই সুপার ডুপার হিট হত। কিন্তু সব গান হিট করে না, করে কিছু গান। অর্থাৎ সেই সব গানের কথাই হোক বা সুর, বা গায়কগায়িকার কণ্ঠ, কিছু একটা শ্রোতার ভাল লেগে যায়। তিনি নিজে সালমানের ফ্যান, সালমান বয়সেঅনেক বড়, তাকে তিনি সম্মান করেন। আর গানে মুখ দেখানোর জন্য তো ৩৫ কোটি টাকা করে নেন সালমান। অথচ গায়ক পান মাত্র ২৫ হাজার টাকা। যেমন ধরুন সারে কে ফল সা গানটি। গায়ক নাকাশ আজিজ আজ কোথায় কেউ জানে না।সলমন গানে মুখ দেখিয়ে পান ৩৫ কোটি, আর গায়ক মাত্র ২৫,০০০, অভিযোগ সোনু নিগমের অথচ ঠিক সময়ে রয়্যালটি পেলে অনেক নতুন গায়ক গায়িকা লড়াইয়ে টিকে থাকতে পারতেন। বলেছেন সোনু।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
১৫৯,৬৭৯
সুস্থ
৭০,৭২১
মৃত্যু
১,৯৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,২৯৮,৭৩৫
সুস্থ
৬,৪০৭,০১৫
মৃত্যু
৫৩০,৯৭৬
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap