দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

খুলনায় হোম কোয়ারেন্টিনে ১১০৭ - চ্যানেল খুলনা

খুলনা, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

 সর্বশেষ সংবাদ:

খুলনায় হোম কোয়ারেন্টিনে ১১০৭

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: রবিবার, ২২ মার্চ ২০২০, ৫:২০ : অপরাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃ করোনা ভাইরাস প্রতিরোধে খুলনায় রোববার (২২ মার্চ) পর্যন্ত বিদেশফেরত ১১০৭ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এছাড়াও ১৭ জনকে কোয়ারেন্টিনের মেয়াদ শেষ হওয়ায় ছাড়পত্র দেওয়া হয়েছে।
রোববার (২২ মার্চ) সকাল ১০ টায় খুলনা সিভিল সার্জনের দপ্তর ও খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) বিশেষ শাখা থেকে এ তথ্য জানা গেছে।
কোয়ারেন্টিনে যাদের রাখা হয়েছে তারা সম্প্রতি ভারত, সৌদি আরব, সিঙ্গাপুর, ইতালি, কোরিয়াসহ বিভিন্ন দেশ থেকে ফিরেছেন। হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের মধ্যে রয়েছেন খুলনার দাকোপে ৬১ জন, বটিয়াঘাটায় ১৬ জন, রূপসায় ৭৮ জন, তেরখাদায় ১৪ জন, দিঘলিয়ায় ১২ জন, ফুলতলায় ২২ জন, ডুমুরিয়ায় ৪ জন, পাইকগাছায় ৭১ জন, কয়রায় ৯৫ জন ও খুলনা মহানগরীতে ৭৩৪ জন। ছাড়পত্র পেয়েছেন তেরখাদার ৩ জন, দাকোপের ৬ জন, রূপসায় ৪ জন ও পাইকগাছায় ৪ জন।
খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ জানান, ‘করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে বিদেশ ফেরত ব্যক্তিদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইন বাধ্যতামূলক করেছে সরকার। যারা মানছেন না তাদের আইনের আওতায় আনা হচ্ছে। চিকিৎসক দিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা গেছে, খুলনায় যারা বিদেশ থেকে এসেছেন তারা করোনা ভাইরাসে আক্রান্ত নন।’

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
৩৮,২৯২
সুস্থ
৭,৯২৫
মৃত্যু
৫৪৪

বিশ্বে

আক্রান্ত
৫,৭৮৮,৭৮২
সুস্থ
২,৪৯৭,৫৯৩
মৃত্যু
৩৫৭,৪২৫
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap