দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল

খালিশপুরে যুবককে কুপিয়ে হত্যা | চ্যানেল খুলনা

খুলনা, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ৩১ অক্টোবর ২০২০

 সর্বশেষ সংবাদ:

খালিশপুরে যুবককে কুপিয়ে হত্যা

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: বৃহস্পতিবার, ২০ আগস্ট ২০২০, ২:৪৪ : পূর্বাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃ খালিশপুরে হাসিব (২৫) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (১৯ আগস্ট) রাত ৯ টার দিকে খালিশপুর লাল হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জোবায়ের (২৫) ও মোঃ রানা (২৫) নামে দুই যুবক আহত হয়েছেন। তারা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খালিশপুর থানার ওসি সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পূর্ব শত্রুতার জের ধরে কয়েকজন যুবক আসিব ও তার বন্ধুদের উপর হামলা চালায়। এতে ঘটনাস্থলে হাসিব মারা যায়। বাকি আহতদের উদ্ধার করে খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

খুমেক হাসাপাতাল সূত্রে জানা যায়, খালিশপুর তৈয়বা কলোনীর হাবিবুর রহমানের ছেলে হাসিবকে রাত ৯ টা ২৫ মিনিটে খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়। তার ডান হাতের মার সেলে ২ টা কোপ, ডান হাতের কনুর নিচে ও ডান পাশে গলায় কোপের চিহ্ন রয়েছে। এছাড়া বাম সাইডে পিঠে বড় কোপ ও মাথার মাঝখানে কোপের চিহ্ন।

এদিকে আহত অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে খালিশপুর মানষী বিল্ডিং মোড় এলাকার বাসিন্দা আলতাফের ছেলে জোবায়ের এবং ৯ টা ৪৫ মিনিটে ওয়ান্ডার ল্যান্ড শিশু পার্কের মোড় এলাকার বাসিন্দা মোঃ সানোয়ারের ছেলে মো. রানাকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে জোবায়েরের মাথার সামনে মাঝখানে, ডান/ বাম হাতের কব্জির উপরে ও ডান পায়ের গোড়ালীর নিচে কোপের চিহ্ন রয়েছে। আর রানার পিঠের ডান সাইডে উপরে কোপের চিহ্ন রয়েছে।

উল্লেখ,পাঁচতলা,মানষী মোড়,পার্কের মোড় ও তৈয়েবা কলোনী এলাকার উঠতি বয়সের একটি সন্ত্রাসী গ্রুপ এলাকার আধিপত্য বিস্তার,জুয়া ও মাদক ব্যাবসার ভাগবাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে শত্রুতা শুরু করে । তারই জের ধরে আসিবকে কুপিয়ে হত্যা করা হয় বলে এলাকাবাসী জানায় ।

পুরাতন সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
Copy link
Powered by Social Snap