দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম ভিডিও নিউজ পোর্টাল

কুয়েটে তিন দিনব্যাপী ৪র্থ ইআইসিটি সম্মেলন শুরু - চ্যানেল খুলনা

খুলনা, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

 সর্বশেষ সংবাদ:

কুয়েটে তিন দিনব্যাপী ৪র্থ ইআইসিটি সম্মেলন শুরু

চ্যানেল খুলনা প্রকাশিত হয়েছে: শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯, ১:০০ : পূর্বাহ্ণ

চ্যানেল খুলনা ডেস্কঃখুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) তিন দিনব্যাপী ৪র্থ ‘ইন্টারন্যাশনাল কনফারেন্স অন ইলেকট্রিক্যাল ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (ইআইসিটি)’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলন শুরু হয়েছে।
গতকাল সকালে ইইই অনুষদের আয়োজনে বিশ্ববিদ্যালয়ে স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে প্রধান অতিথি হিসেবে কনফারেন্সের উদ্বোধন করেন আইসিটি ডিভিশনের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম।
তিন দিনব্যাপী সম্মেলনে বিশ্বের ১৮টি দেশ থেকে ৩৭৪টি গবেষণা পেপার থেকে বাছাইকৃত ১১৭টি টেকনিক্যাল পেপার মোট ২০টি টেকনিক্যাল সেশনে উপস্থাপন করা হবে। এ ছাড়া কনফারেন্সে ছয়টি কী-নোট সেশন ও ২টি টেকনিক্যাল ওয়ার্কশপ অনুষ্ঠিত হবে। সম্মেলনে দেশ-বিদেশী গবেষক, শিক্ষক, দেশের স্বনামধন্য প্রকৌশলী ও প্রযুক্তিবিদগণসহ অন্যান্যরা অংশগ্রহণ করছেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন ও আইইইই বাংলাদেশের চেয়ার প্রফেসর ড. শেলিয়া শাহনেওয়াজ। আয়োজক কমিটির সভাপতি ও ইইই অনুষদের ডিন প্রফেসর ড. মহিউদ্দিন আহমাদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আয়োজক কমিটির সম্পাদক প্রফেসর ড. মনির হোসেন।

বিশ্বজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি

বাংলাদেশে

আক্রান্ত
৩৮,২৯২
সুস্থ
৭,৯২৫
মৃত্যু
৫৪৪

বিশ্বে

আক্রান্ত
৫,৭৮৮,০৭৩
সুস্থ
২,৪৯৭,১৪০
মৃত্যু
৩৫৭,৪০০
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
দিন
:
ঘণ্টা
:
মিনিট
:
সেকেন্ড
Copy link
Powered by Social Snap