সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
মাদক মামলায় বরকত-রুবেলের আরো তিনদিনের রিমান্ড মঞ্জুর | চ্যানেল খুলনা

মাদক মামলায় বরকত-রুবেলের আরো তিনদিনের রিমান্ড মঞ্জুর

চ্যানেল খুলনা ডেস্কঃফরিদপুর শহর আওয়ামী লীগের অব্যাহতি প্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য আরো তিনদিনের রিমান্ডে নেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ফরিদপুরের ১ নং আমলী আদালতের বিচারক ফারুক হোসাইনের আদালতে তাদের এ রিমান্ড মঞ্জুর করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী থানার এসআই সাহাবুল করিম বলেন, গত ৭ জুন রাতে সাজ্জাদ হোসেন বরকত ও রুবেলের হেফাজত হতে ৬ বোতল বিদেশী মদ ও ৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই ঘটনায় কোতয়ালী থানার এসআই কবিরুল হক বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় জিজ্ঞাসাদের জন্য তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

কোতয়ালী থানার ইন্সপেক্টর (প্রশাসন) শহিদুল ইসলাম জানান , জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার মামলায় এর আগে গত ১৩ জুন একই আদালত বরকত, রুবেল ও তাদের সাথে গ্রেপ্তার হওয়া রেজাউল করিম বিপুলকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই মামলায় রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে আজ তাদের আদালতে হাজির করে স্বীকারোক্তিমুলক জবানবন্দি গ্রহণ করা হয়। এরপর মাদক মামলায় রিমান্ড শুনানি হয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে আসামিরা অ্যাডভোকেট সুবল সাহার বাড়িতে হামলার ঘটনার সাথে জড়িত থাকার দায় স্বীকার করে ঘটনার বর্ণনা দেয়। এই বর্ণনায় হামলার পরিকল্পনা ও তাদের নেতৃত্ব দেয়ার বিষয় উঠে আসে। তদন্তের স্বার্থে তিনি এব্যাপারে বিস্তারিত জানাননি।

প্রসঙ্গত, গত ৭ জুন দিবাগত রাতে শহর আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলসহ ৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের নিকট হতে আগ্নেয়াস্ত্র, মাদকদ্রব্য, নগদ টাকা ও বিদেশী ডলার, পাঁচটি পাসপোর্ট ও ১২শ’ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়। এরপর গত ৮ জুন তাদের বিরুদ্ধে দায়ের হওয়া অস্ত্র মামলায় জিজ্ঞাসাদের জন্য আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

https://channelkhulna.tv/

সারাদেশ আরও সংবাদ

গণমাধ্যমে ভুলত্রুটি তুলে ধরলে রাজনীতিবিদরা সংশোধনের সুযোগ পাবে : মেয়র

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।